• জাতীয়

    শাকিব খানের সিনেমায় সাফা মারোয়া

      প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২৪ , ৯:৩৮:২৬ প্রিন্ট সংস্করণ

    আরিয়ান রাকিব:

    অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও বলিউডের সোনাল চৌহান। তবে এ দুই জনপ্রিয় সেলিব্রেটির পাশাপাশি দেশ বিদেশের আরও জনপ্রিয় অভিনয় শিল্পীদেরও দেখা যাবে দরদ সিনেমায়।
    জনপ্রিয় এসব তারকার মাঝে একেবারে নতুন হিসেবে কাজের সুযোগ হয় পুরান ঢাকার মেয়ে সাফার। সময়কে তিনি জানান, নতুন এ সিনেমায় একজন ফ্যাশন মডেল হিসেবে দেখা যাবে সাফাকে।

    কীভাবে এ সিনেমার সঙ্গে যুক্ত হলেন তা জানতে চাইলে সাফা বলেন, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সেটে ছিলাম। ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন মেকআপ আর্টিস্ট মনির হোসেনের মাধ্যমে এ সিনেমায় কাজের অফার পাই। প্রথমে একটু কনফিউসড ছিলাম। কিন্তু যখন শুনলাম, শাকিব খানের সিনেমা, অনন্য মামুন পরিচালক রাজি হয়ে গেলাম সিনেমায় শাকিব খানের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানতে চাইলে সাফা জানান, তিনি (শাকিব খান) অভিনয়ের ক্ষেত্রে অনেক সিরিয়াস।

    ভোরবেলা শুটিং সেটে ঢুকে কোনো রেস্ট না নিয়ে সারা রাত ক্যামরার সামনে অভিনয় করেন। সাফা আরও জানান, যেখানে শুটিং হয়, ওই স্পটেই খায়, ওই স্পটেই ঘুমান। সবাই স্পট থেকে বের হলেও তিনি বের হন না। এতটাই কাজের প্রতি ডেডিকেটেড তিনি। প্রথম সিনেমায় এত ভালো একটি টিমের সাথে কাজ করতে পেরে দারুণ খুশি সাফা। আগামী ৫ বছরে নিজেকে আরও পরিণত অভিনয় শিল্পী হিসেবে দেখতে চান নতুন এ অভিনেত্রী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ