• Uncategorized

    সিরাজগঞ্জ হাটিকুমরুল প্রেসক্লাবের কমিটি পূর্ণগঠন

      প্রতিনিধি ৩ জুন ২০২৩ , ১১:৪৪:২১ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধি

    সিরাজগঞ্জের সলঙ্গার হাটিকুমরুল প্রেস ক্লাবের ২০২৩/২৪ইং সনের কমিটি পূর্ণগঠন করা হয়েছে।
    ৩রা জুন শনিবার সকার ১১ টার সময় সকল সদস্যর উপস্থিতি তে হাটিকুমরুল প্রেসক্লাব হল রুমে সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসাইন এর সঞ্চালনায়, সভাপতি মাসুদ রানা শান্তর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
    উক্ত সভায় মাসুদ রানা শান্ত কে সভাপতি ও জাকির হোসাইন কে সাধারন সম্পাদক করা হয়। সভাপতি মাসুদ রানা শান্ত তার ব্যবসায়ীক ব্যস্ততার কারণ দেখিয়ে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সরোয়ার মোর্শেদ পলাশকে সভাপতির দায়িত্ব অর্পনের প্রস্তাব দিলে সর্বসম্মতিক্রমে প্রস্তাবটি গৃহীত হয়।
    ১৩ সদস্যর পূর্নাঙ্গ কমিটি হলো-সহ সভাপতি আল আমিন হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন (১),সাংগঠনিক সম্পাদক তানজির হোসেন টিটু,অর্থ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম,মহিলা বিষয়ক সম্পাদিকা শান্ত আক্তার,দফতর ও প্রচার সম্পাদক পারভেজ সরকার, প্রকাশনা সাহিত্য ও পাঠাগার সম্পাদক শাহাদাত হোসেন (২)। কার্যকরী সদস্য হাফিজুর রহমান, জহুরুল ইসলাম, আল আমিন (২)।
    সভায় হাটিকুমরুল প্রেস ক্লাবের সভাপতি মাসুদ রানা শান্ত ভারপাপ্ত সভাপতি সরোয়ার মোর্শেদ পলাশ ও সাধারন সম্পাদক জাকির হোসাইন সহ কমিটির অন্যন্ন সদস্যদের গলায় ফুলের মালা পড়িয়ে দেন এবং সবাইকে মিষ্টি খাওয়ানোর মাধ্যমে সভার সমাপ্ত ঘোষনা করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ