• Uncategorized

    সিরাজগঞ্জে সলঙ্গা ৪২ কেজি গাঁজাসহ আটক ৫ মাদক কারবারিকে আটক

      প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২২ , ১:২৮:৩৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধি

    সিরাজগঞ্জের সলঙ্গায় পৃথক অভিযান চালিয়ে ৪২ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যেরা। রবিবার দিবাগত গভীর রাতে সলঙ্গা থানাধীন পাঁচলিয়া বাজারের দক্ষিণ পাশে মহাসড়কের উপর পৃথক দুটি অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

    আটককৃতরা হলেন কুমিল্লা জেলার কোতয়ালী থানার গোবিন্দপুর এলাকার মৃত আ. করিমের ছেলে দুলাল মিয়া (৪৫), একই জেলার দ্বিতীয় মুরাদপুর থানার দ্বিতীয় মুরাদপুর এলাকার সেলিম মিয়ার ছেলে সাইফুল ইসলাম ওরফে সোহেল (৩০), হিরোন মিয়ার ছেলে রুবেল আহম্মেদ ওরফে সেন্টু (৩২), দেবীদ্বার থানার রাধানগর এলাকার মৃত আ. রাজ্জাকের ছেলে ইকবাল হোসেন (২৩) ও শহিদুল ইসলামের ছেলে গিয়াস উদ্দিন (৩৫)।

    র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযান চালিয়ে ৪২ কেজি গাঁজাসহ ৫ জন মাদক কারবারীকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক কারবারিরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ