• Uncategorized

    পাবনা সদরের সাপডাঙ্গা বিলের খাল পুনঃখনন কাজের উদ্বোধন করেছেন-এমপি প্রিন্স

      প্রতিনিধি ২৭ জানুয়ারি ২০২১ , ৯:২১:২০ প্রিন্ট সংস্করণ

    পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের সাপডাঙ্গা বিলের খাল পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে।আজ বুধবার দুপুরে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দদের সাথে নিয়ে এ খালটির পুনঃখনন কাজের উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
    উদ্বোধন শেষে এক আলোচনা সভায় বক্তব্য দেন তিনি। বক্তব্যে এমপি প্রিন্স বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ কৃষিতে বিপ্লব ঘটেছে। বর্তমান সরকার কৃষকের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকাকালীন কোন কৃষক সারের জন্য,বীজের জন্য গুলি খেয়ে মরতে হবে না।
    অনুষ্ঠানে বিএডিসি পাবনার সহকারি প্রকৌশলী রাকিব আল কাদির’ সভাপতিত্বে ও বক্তব্য দেন বিএডিসি পাবনা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (সেচ) মুহাম্মদ বদিউল আলম সরকার, পানসি সেচ উন্নয়ন প্রকল্প, বিএডিসি পাবনার প্রকল্প পরিচালক সাজ্জাদ হোসেন ভূঞা,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শ্রী চন্দন কুমার চক্রবর্তী,ইউনিয়নের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান কাজল,সাংবাদিক আব্দুস সালাম,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম বকুল প্রমুখ। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আরিফুল ইসলামের পরিচালনায় উপস্থিত ছিলেন আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক হীরক হোসেন,ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মঞ্জু মাষ্টার সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। কাজটি বাস্তবায়ন করবেন পানসি সেচ উন্নয়ন প্রকল্প,বিএডিসি, পাবনা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ