• Uncategorized

    নারায়নগঞ্জ সিটি নির্বাচন সিদ্ধিরগঞ্জ ২নং ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী -আবু বকর সিদ্দিক(আবুল)

      প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২০ , ১০:৪৯:২২ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ সাদ্দাম হোসেন(মুন্না)-নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন আসন্ন নির্বাচনে সিদ্ধিরগঞ্জ ২নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী আবু বকর সিদ্দিক আবুল) হোসেন সকলের দোয়া ও সমর্থণ চেয়েছেন। নির্বাচণকে কেন্দ্র করে প্রতিনিয়ত আগাম গণসংযোগ করে যাচ্ছেন।

    আবু বকর সিদ্দিক(আবুল) সমাজের সৎ নির্ভিক ও সাহসী নেতা হিসেবে এলাকায় তার সুনাম রয়েছে । আবু বকর সিদ্দিক (আবুল) প্রত্যাশা জণগণ দয়া করে তাদের মহা মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে একবার সেবা করার সুযোগ দিলে উন্নয়নের মাধ্যমে সিদ্দিগঞ্জ ২ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে পরিনত করবো।

    সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আবু বকর সিদ্দিক (আবুল) জানান, জনগণ জনপ্রতিরনধির কাছ থেকে ব্যাক্তিগতভাবে উন্নয়ন চায়না। জনগণ চায় সামাজিক উন্নয়ন। আমি সামাজিক উনস্নয়নের পরিকল্পনা নিয়ে নির্বাচনী মাঠে নেমেছি। জনগণের সমর্থন নিয়ে মানুষের কল্যাণে কাজ করতে চান আবু বকর সিদ্দিক( আবুল)

    নারায়নগঞ্জ সিটির সিদ্ধিরগঞ্জ ২ নং ওয়ার্ডের মিজমিজি এলাকার বাসিন্দা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়ার ছোট ভাই আবু বকর সিদ্দিক (আবুল)

    তার বাপ-দাদার পৈত্রিক বাড়ী নারায়নগঞ্জ সিটির ২নং ওয়ার্ড মিজমিজি সিদ্ধিরগঞ্জ এলাকায়। আবু বকর সিদ্দিক (আবুল) মনে করেন মানুষের সুখ-দু:খে পাশে দাড়িয়ে কাজ করতে পারলে একজন জনপ্রতিনিধি সফলভাবে দায়িত্ব পালন করতে পারলে বার বার জনপ্রতিনিধিত্ব করার সুযোগ পায়। আমিও জনগণের মাঝে নিজেকে বিলিয়ে দিতে চাই। জনতার সাথে মিশেই পরম শান্তি অনুভব করতে চান আবুল হোসেন ।

    তিনি সিদ্ধিরগগঞ্জ নাসিক ২নং ওয়ার্ডের জনগণের পাশে থেকে আগামী দিনে গুলোতে জনগণের পাশে থেকে কাজ করতে চান । তাই ২নং ওয়ার্ডের নির্বাচনে তিনি নাসিক ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করতে আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি সকলের দোয়া ও সমর্থণ কামনা করেছেন।নাসিক ২নং ওয়ার্ডের মহিলা ভোটার দিলখোশ বেগম বলেন

    আবু বকর সিদ্দিক (আবুল) সাহেব আমাদের পরিচিতি মুখ। তারা পারিবারিকভাবে সমাজ সেবায় নিয়োজিত। কাজেই আবু বকর সিদ্দিক( আবুল)কে ভোট দিলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে। এলাকাবাসী ঠকবে না। কারণ আবু বকর সিদ্দিক (আবুল)  ভাই এর পরিকল্পনা লুটেপুটে খাওয়া না। এলাকার উন্নয়ন করা । পরিকল্পনামাফিক উন্নয়ন করলে অল্প দিনেই এলাকার উন্নয়ন করা সম্ভব। আবু বকর সিদ্দিক (আবুল)  ভাই তা পারবেন বলে আমি আশাবাদি।

    নাসিক ২ নং ওয়ার্ডের ভোটার আব্দুল মজিদ বলেন, ভোটের সময় সবাই ভালো মানুষ হয়ে ভোটের মাঠে নামে। কিন্তু নির্বাচিত হওয়ার পর জনগণের সাথে প্রতারণা করে থাকেন। কিন্তু আবু বকর সিদ্দিক আবুল ভাই যে মনের মানুষ জনগণ ভোট দিলে প্রতারনার শিকার হবে না।

    ভোটের আমানত তিনি খেয়ানত করবেন না। কারণ আবু বকর সিদ্দিক আবুল  ভাই জনগণের কাছে আস্থাশীল মানুষ। তিনি ভোট পাওয়ার যোগ্য ব্যাক্তি। আবু বকর সিদ্দিক আবুল  ভাই নির্বাচিত হলে জনগণ ঠকবেনা। আশা করি জনগণের প্রত্যাশা অনুয়ায়ি এলাকার উন্নয়ন হবে। জনগণ ঠকবেনা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ