• আইন ও আদালত

    সিরাজগঞ্জে প্যাথলজির ফ্রিজে মিললো গরুর মাংস, গুনতে হলো জরিমানা!

      প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২২ , ১২:১৩:২৮ প্রিন্ট সংস্করণ

    সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান চলাকালে শহরের মদিনা জেনারেল হাসপাতালের চিকিৎসার কাজে ব্যবহৃত প্যাথলজি বিভাগের ফ্রিজে রাখা অবস্থায় গরুর মাংস উদ্ধার করা হয়েছে। এ ঘটনার দায়ে এই ব্যক্তিমালিকানাধীন হাসপাতালটিকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

    সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কতৃক শহরের বিভিন্ন ক্লিনিক, হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনাকালে মদিনা হাসপাতালের এই চিত্র দেখা যায়।এসময় মদিনা ছাড়াও আরও কয়েকটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে মোট ২২ হাজার টাকা জরিমানা করা হয়।

    বিষয়টি নিশ্চিত করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি বলেন, আজ সদর উপজেলার বিভিন্ন ক্লিনিক, হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালিত হয়। এ সময়ে প্যথলজি বিভাগের ফ্রিজে প্রায় দুই কেজির মত গরুর মাংস রাখার দায়ে মদিনা জেনারেল হাসপাতালকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

    এছাড়াও সেবা মুল্য তালিকার সাথে ভাউচারের মিল না থাকা ও রি-এজেন্ট গুলাতে আমদানিকারকের স্টিকার যুক্ত না থাকায় শেফা প্যথলজি কে ৫ হাজার, সিটি জেনারেল হাসপাতালকে ৫ হাজার ও হেলথ এইডকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ