• Uncategorized

    মহিপুরে যুবককে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় বর্বর নির্যাতন, ভিডিও ভাইরাল! 

      প্রতিনিধি ৭ ফেব্রুয়ারি ২০২১ , ৬:১২:০২ প্রিন্ট সংস্করণ

    কলাপাড়া থানার মহিপুরে রায়হান ইসলাম (২২) নামের এক যুবককে অপহরণ করে গাছের সাথে বেঁধে রেখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার খবর পাওয়া যায়।

    এ ঘটনায় মহিপুর থানায় অভিযোগ দায়েরের দুই দিন অতিবাহিত হলেও অপহৃত ওই যুবককে উদ্ধার কিংবা অভিযুক্তকারীদের কাউকেই গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ।জানাযায়, অপহৃত রায়হান মহিপুর গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে। স্থানীয় ও রায়হানের পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রায়হান তার শ্বশুর

    বাড়ি তালতলির উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় তার সাথে ১ লক্ষ টাকা, মোটরসাইকেল এবং একটি মোবাইল সেট ছিলো বলে দাবি পরিবারের। সন্ধ্যায় তার স্ত্রী ফোন করে অবস্থান জানতে চাইলে মোবাইলের অপরপ্রান্ত থেকে ধস্তাধস্তির আওয়াজ শুনতে পায়। এসময় সংযোগ বিচ্ছিন্ন করে ফোনটি বন্ধ করে দেয়া হলে অনেক খোঁজাখুঁজি পরও তার সন্ধান পায়নি পরিবার।

    রাতে স্থানীয় শাজাহান শিকদারের মাধ্যমে তার পিতা আবুল কাশেম ফেসবুকে একটি ভিডিও দেখতে পেয়ে থানা পুলিশকে অবহিত করেন। এবং রাতেই তিনি বাদী হয়ে ইমাম সিকদার, মসিউর, ইমরান ও বিপ্লব শীলসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের নামে মহিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

    এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, আসামীদের গ্রেফতার এবং অপহৃত রায়হানকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ