• গণমাধ্যম

    সিরাজগঞ্জে আলোকিত ৭১ সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

      প্রতিনিধি ২৫ মার্চ ২০২২ , ৮:৫৫:২৯ প্রিন্ট সংস্করণ

    আলোকিত নিউজ ডেস্কঃ
    সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেষ্টরিতে অন্তভুক্ত আলোকিত ৭১ সংবাদ ও দেশের পত্রিকার মধ্য সেরা এবং বহুল প্রচারিত প্রসারিত ও আলোচিত পত্রিকার স্থানপাপ্ত সহ শ্রেষ্ঠ পাঠক তালিকাভুক্ত একটি পত্রিকা তৃতীয় বর্ষ পেরিয়ে চতুর্থ বছরে পদার্পণ। “সত্যর অনুসন্ধানী আমরা” এই প্রতি পাদ্যকে সামনে নিয়ে আলোকিত ৭১ সংবাদ পত্রিকার সিরাজগঞ্জ জেলার সকল সাংবাদিক বৃন্দ সলঙ্গায় বায়তুল জামে নূর মজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত করা হয়।

    এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান, সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি মোঃ লুৎফর রহমান লিটন নেতৃত্বে ও স্থানীয় প্রেসক্লাব ও অন্যান্য সাংবাদিক ও মানবাধিকারকর্মী গণ,সিরাজগঞ্জ জেলার কর্মরত সাংবাদিকরা বলেন আলোকিত ৭১ সংবাদ পত্রিকা টি যেমন দেশের অন্য জেলা গুলোকে পৌছেঁ গিয়েছে সেরকম সিরাজগঞ্জেরর মানুষেরও সবার পরিচিত একটা পত্রিকার স্থান দখল করে আছে।আমরা সর্বচ্চ চেষ্টা করে যাচ্ছি সিরাজগঞ্জের সর্ব সময়ের নিউজ গুলো তাৎক্ষিকভাবে পাঠকের নিকট পৌছেঁ দেওয়ার জন্য।

    সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেষ্টরিতে অন্তভুক্ত আলোকিত ৭১ সংবাদ এর সম্পাদক লেখক ও কবি শিহাব আহম্মেদ জানান গত ২০১৯ সালে পত্রিকাটির “সত্যর অনুসন্ধানী আমরা” স্লোগান নিয়েই পথচলা শুরু হয় তবে বর্তমান সময়ের বহুল জনপ্রিয় একটি পত্রিকা দেশের প্রায় প্রতিটা প্রসাশনের নজরেই আমরা আমাদের প্রতিটা সংবাদ পৌছেঁ দেওয়ার সর্বচ্চ চেষ্টা করে আসছি ভবিষ্যৎ আমরা মুক্তি যুদ্ধের দৃঢ় প্রত্যয়ে আমরা অবিচল। আমরা সর্বচ্চ প্রতিটা সময়ে অনুসন্ধানী নিউজ সহ দেশের আলোচিত নিউজ ও দেশ বিদেশের নিউজ করে থাকি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ