• Uncategorized

    সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযান আটক-৫

      প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২০ , ৩:১৮:১৮ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    সিদ্ধিরগঞ্জে মাদক ও সন্ত্রাস বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেছে পুলিশ।বুধবার (২৫ নভেম্বর) বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পুলিশের উদ্যোগে বের হওয়া এ বিশেষ অভিযান সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় পরিচালনা করা হয়।সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ মশিউর রহমানের তত্বাবদায়নে সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযান সিদ্ধিরগঞ্জের আদমজী-২নং ঢাকেশ্বরী-জালকুড়ি, সানারপাড় ও শিমরাইল এলাকাসহ বিভিন্ন এলাকায় পরিচালিত হয়।

    এক যোগে ১০টি সাইকেল ও কয়েকটি গাড়ি নিয়ে অর্ধশতাধিক পুলিশ সদস্য এ অভিযানে অংশ নেন। হঠাৎ পুলিশের বিশেষ অভিযানের ফলে মাদক ব্যবসায়ীদের মধ্যে আতংক দেখা দিয়েছে।উল্লেখ্য, গত ২০ নভেম্বর মোঃ মশিউর রহমান সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করার পর তার নেতৃত্বে এটিই প্রথম পুলিশের বিশেষ অভিযান।

    অভিযান চলাকালে সিদ্ধিরগঞ্জের বিভিন্নস্থান থেকে মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীসহ মোট ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হল- মাসুম (৪০) ও বেদানা (৫৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। নাজমুল হোসেন রবিন (২৬), জামাল (৩৫), সোহেল খান (৩৪)। এসময় ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

    এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ মশিউর রহমান বলেন, মাদকের এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।সিদ্ধিরগঞ্জে কোনো মাদক ব্যবসায়ীকে মাদক ব্যবসা করতে দেয়া হবে না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ