• Uncategorized

    সিলেট ফাজিলচিশতে মোটর সাইকেল দূর্ঘটনায় ২ আরোহি ঘটনাস্থলেই নিহত: উত্তেজিত জনতা ৩ টি ট্রাকে অগ্নিসংযোগ

      প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২১ , ৬:০২:৩০ প্রিন্ট সংস্করণ

    সিলেট ফাজিলচিশতে মোটর সাইকেল দূর্ঘটনায় ২ আরোহি ঘটনাস্থলেই নিহত: উত্তেজিত জনতা ৩ টি ট্রাকে অগ্নিসংযোগ সিলেট নগরীর সুবিদবাজার এলাকার মিয়া ফাজিল চিশতে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

    নিহতরা হলেন নগরীর বন কলাপাড়া এলাকার বাসিন্দা সজিব ও লুৎফুর।সোমবার ১১ জানুয়ারী রাত পৌনে ১০টার দিকে এ দূর্ঘটনা ঘটে। রাত সাড়ে ১০টা পর্যন্ত নিহতদের লাশ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়নি।

    এদিকে ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করেন ও ট্রাক ভাঙচুর করেন।পাশাপাশি মিয়া ফাজিল চিশত এলাকায় তিনটি ট্রাকে অগ্নিসংযোগ করেন বিক্ষুব্ধ জনতা। এসময় বেশ কয়েকটি মালবাহী ট্রাকেও আগুন ধরানো হয়।

    এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ জনতাকে নিয়ন্ত্রণের চেষ্টা করছে। তবে পুলিশের বাধায় আরও বিক্ষুব্ধ হয়ে ওঠছেন এসব উত্তেজিত মানুষ।সিলেটের সড়কে বারবার ট্রাকের বেপরোয়া চলাচল ও দুর্ঘটনা ঘটায় ক্ষোভ প্রকাশ করছেন তারা।

    স্থানীয় সূত্রে জানা গেছে, ফাজিল চিশত পয়েন্টে একটি পণ্যবাহী ট্রাক একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই তরুণ মারা যান।

    এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, আমি এইমাত্র ঘটনাস্থলে পৌঁছেছি। ট্রাক চাপায় দুজন মারা গেছে। তবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তিনি আরো বলেন বিক্ষুব্ধ জনতা সড়কে অবস্থান নিয়ে ভাঙচুর করছে। পুলিশ তাদের বুঝিয়ে শান্ত করার চেষ্টা করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ