• Uncategorized

    বাউফলের ছাএলীগ নেতা বহিস্কার 

      প্রতিনিধি ১৬ অক্টোবর ২০২৩ , ৭:৪৭:৫০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মহসীন মীর,বাউফল (পটুয়াখালী)

    পটুয়াখালি বাউফল উপজেলা বগা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আশরাফ আহম্মেদ সাময়িক বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।কেন্দ্রীয় ছাএলীগ সংসদের প্যাডে ছাত্রলীগের সভাপতি মো সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানভীর হাসান আরিফ স্বাক্ষরিত এক আদেশে এ কথা জানানো হয়।

    শনিবার (১৪অক্টবর) পটুয়াখালী জেলা ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

    ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখার জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থী,অপরাধ মূলক,এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যকলাপে জরিত থাকায় মোঃ আশরাফ আহম্মেদ(সভাপতি বাংলাদেশ ছাএলীগ,বগা ইউনিয়ন শাখা,বাউফল) কে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।

    একই সাথে কেনো সংগঠন থেকে স্থায়ী বহিষ্কারের জন্য,বাংলাদেশ ছাএলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর সুপারিশ করা হবেনা,তার উপযুক্ত কারন সহ লিখিত জবাব উল্লেখিত বেক্তিকে আগামি ০৭(সাত) দিনের মধ্যে বাংলাদেশ ছাএলীগ পটুয়াখালী জেলা শাখার দলিয় কার্যলয়ে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হলো।

    জেলা ছাত্রলীগ ও দলীয় সূত্রে জানা যায়, বহষ্কিৃত ছাত্রলীগ নেতা আশরাফ আহম্মেদ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদারের অনুসারী হিসেবে পরিচিত। আবদুল মোতালেব হাওলাদার বিএনপি নেত্রীর বিদেশে চিকিৎসা দাবি করায় তাকে (মোতালেব হাওলাদার) উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেন জেলা আওয়ামী লীগ সভাপতি। এতে ক্ষিপ্ত হয়ে বগা ইউনিয়ন ছাত্রলীগ নেতা আশরাফ ফেসবুক জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর হোসেনের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। বিষয়টি জেলা ছাত্রলীগের নজরে পড়লে তাকে বগা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ