• Uncategorized

    নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নির্বাচনে টিটু সভাপতি লিংকন সাধারণ সম্পাদক সহ-সভাপতি পদে আরজু নির্বাচিত।

      প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২০ , ৬:৫০:৪৬ প্রিন্ট সংস্করণ

     

     

    সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার:

    নারায়নগঞ্জে বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সংগঠন নারায়নগঞ্জ সিটি প্রেসক্লাব। সংগঠনটি এই প্রথম সদস্যদের নিয়ে নেতৃত্ব ও নেতা নির্ধারণ  করতে নির্বাচনমূখী হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু পূনরায় ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং সাবেক অর্থ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

    শনিবার সকাল ১০টা হতে শহরের চাষাঢ়াস্থ রাইফেলস ক্লাবে একটানা বিকেল ৩টা পর্যন্ত ব্যাপক উৎসব মূখর পরিবেশে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নির্বাচন অনুষ্টিত হয়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫৫ জনের মধ্যে ভোট গ্রহন হয়েছে ৫০ জনের। নির্বাচিত সভাপতি মোঃ সাইফুল্লাহ মাহমুদ টিটু দীর্ঘ দিন জাতীয় ও স্থানীয় পত্রিকায় কাজ করেছেন।

    বর্তমানে এন.এ.এন টিভির নিউজ কো অর্ডিনেটর হিসেবে কর্মরত রয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি এশিয়ান টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি হাবিবুর রহমান তিনি ১২ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন। বিজয়ী সাধারণ সম্পাদক আনন্দ টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন তার নিকটতম প্রতিদ্বন্দি মাইটিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন ১৮ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন।

    সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সময়ের নারায়নগঞ্জ প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম আরজু তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক অগ্রবাণী প্রতিদিন এর যুগ্ম সম্পাদক উওম সাহা । সভাপতি পদে প্রাার্থী ২ জন এবং সহসভাপতি পদে প্রাার্থী ২ জন হলেও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ৩ জন।

    নির্বাচন পরিচালনায় ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সিনিয়র সাংবাদিক এজাজ কোরেশী, র্নিদেশনায় নির্বাচন কমিশনার ও যাচাই বাছাই কমিটির প্রধান আবু হাসান টিপু এবং নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান, এন.এ.এন টেলিভিশনের সিইও গিয়াস উদ্দিন মন্টু, বেসরকারী টেলিভিশন নিউজ ২৪ এবং কালের কন্ঠ পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি দিলিপ কুমার মন্ডল, বাংলাদেশ প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি রোমন চৌধুরী সুমন, হাজী আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গনি ও মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজের সভাপতি মোঃ বদরুল হক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ