• Uncategorized

    সাপাহারে ভ্রাম্যমাণ আদালতে ভূয়া ডাক্তারের জেল ও জরিমানা

      প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০২৩ , ১২:২৬:৪৪ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব স্টাফ রিপোর্টার

    নওগাঁর সাপাহারে মনিরুল ইসলাম স্বপন (৩৬) নামে এক ভূয়া ডাক্তারের জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মনিরুল ইসলাম স্বপন উপজেলা সদরের সততা ক্লিনিকের পরিচালক বলে জানা গেছে।
    শুক্রবার সকাল ১০ টায় উপজেলা সদরের সততা ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্যাহ আল মামুন।

    বৃহস্পতিবার রাতে স্থানীয় গণমাধ্যমকর্মীরা মনিরুল ইসলাম স্বপনের অপারেশন করার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন। সেই সূত্র ধরে শুক্রবার সকালে সততা ক্লিনিকে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমান আদালতের প্রশ্নত্তোরে ওই কতিথ ডাক্তার তার দোষ স্বীকার করে। এসময় তার ক্লিনিকের লাইসেন্স না থাকায় এবং নিজেকে ডাক্তার হিসেবে অপারেশন করার অপরাধে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৬ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৭ দিনের জেলের আদেশ শোনান ভ্রাম্যমাণ আদালত। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সারমিন জাহান লুনা, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা: রুহুল আমিন সহ থানা পুলিশ টিম।
    উল্লেখ্য যে, ওই কতিথ ডাক্তার মনিরুল ইসলাম স্বপনের কোন একাডেমিক ও ডাক্তারি সনদ নেই বলে জানা গেছে। এছাড়াও সে নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে পোরশা উপেজলার সরাইগাছী সহ বিভিন্ন এলাকার ক্লিনিকগুলোতে অপারেশন করে আসছে বলে জানান একটি মহল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ