• গণমাধ্যম

    সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক

      প্রতিনিধি ২৪ মে ২০২২ , ৮:৫০:৫৯ প্রিন্ট সংস্করণ

    বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ময়মনসিংহ জেলার সদস্য সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর আলম বেগুন বাড়ি তার নিজ বাসায় আজ সোমবার বেলা ২টার দিকে স্ট্রোক করে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ, সাধারন সম্পাদক শিবলী সাদিক খান যুক্ত বিবৃতিতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

    নেতৃবৃন্দ বলেন, তিনি ছিলেন অন্যায়ের বিরুদ্ধে একজন প্রতিবাদী কলম সৈনিক এবং বিএমএসএফ এর একনিষ্ঠ যোদ্ধা। তাঁর মৃত্যুর দুই ঘন্টা পূর্বেও বিএমএসএফ সংগঠনের প্রয়োজনে ও প্রতিবাদে তাঁর ফেসবুকে একাধিক পোস্ট করে সংগঠনের প্রতি প্রেম ভালবাসার বহি:প্রকাশ ঘটিয়েছেন।

    তার মৃত্যুতে একজন সত্যনিষ্ঠ সাংবাদিককে হারালাম। এছাড়াও ময়মনসিংহ জেলা বিএমএসএফ’র সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি সাইদুর রহমান বাবুল পৃথক বিবৃতিতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। মরহুমের জানাজার নামাজ এশার নামাজের পর অনুষ্ঠিত হয়।মহান আল্লাহ মরহুম জাহাঙ্গীর আলমের সমস্ত গোনাহ মাফ করে জান্নাতুল ফেরদৌস নসিব করুন আমিন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ