• Uncategorized

    সাঁথিয়ায় মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

      প্রতিনিধি ১০ জুন ২০২৩ , ১২:৪৯:০৮ প্রিন্ট সংস্করণ

    শামীম আহমেদ-সাথিয়া (পাবনা) প্রতিনিধিঃ

    পাবনার সাঁথিয়ায় পৌরসভার প্যানেল মেয়রসহ ৪০জন নারী-পুুরুষের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসি। শুক্রবার(৯জুন)দুপুরে সাঁথিয়া প্রেস ক্লাবের সামনে এ মানবন্ধন করেন তারা।

    সাঁথিয়া থানার মামলা সূত্রে জানা যায়,সাঁথিয়া উপজেলার আরাজি গোপিনাথপুর গ্রামের মৃত লোকমান হোসেনের স্ত্রী,পুত্র,কন্যা ও পুত্রবধূদের মধ্যে দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছে। এরই জের ধরে উভয়ের মধ্যে মামলা মোকদ্দমা চলছে।

    মানববন্ধনে মামলার আসামি সাঁথিয়া পৌরসভার প্যানেল মেয়র আব্দুল হামিদ ব্যাপারি,শাহনাজ বেগম,আজিজুল মোল্লা,ওহাব আলী,বাছেদ প্রামানিক ও মুর্শিদা খাতুন জানান,থানা পুলিশ তদন্ত না করেই আমাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আমরা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাই।সেই সাথে মামলার সুষ্ঠু তদন্তের দাবিও করছি।তারা আরও জানান,মামলার বাদীদ্বয় এলাকার ধুর প্রকৃতির লোক। তারা বিভিন্ন সময় বিভিন্নজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে এলাকাবাসীকে হয়রানি করে থাকে।তাদের বিরুদ্ধে নানা অপকর্মের দৃষ্টান্ত আছে।

    সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে তদন্ত করে মামলা রুজু করা হয়েছে। এ ব্যাপারে শুক্রবার(৯জুন) উভয় পক্ষের মধ্যে মীমাংসার জন্য থানায় ডাকা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ