• রাজশাহী বিভাগ

    সলঙ্গায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

      প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২২ , ৩:২৩:৩৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ:

    সিরাজগঞ্জ জেলার সলংগা থানা পুলিশ গত শুক্রবার (১১ফেব্রয়ারী) রাত ১০টার দিকে হাটিকুমরুল ইউনিয়নের চড়িয়া শিকার আকন্দপাড়া গ্রাম থেকে কামাল হোসেন (৫৩) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।
    তিনি দীর্ঘদিন ধরে সলঙ্গা হাটিকুমরুল গোলচত্বরে সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালের একজন কর্মী হিসেবে চাকরি করতেন। কামাল নরসিংদী জেলার রায়পুর থানার চরমথুরা গ্রামের মৃত আব্দুল মালেকের পুত্র।

    স্থানীয় সূত্রে জানা গেছে প্রায় ১৭ বছর ধরে কামাল কর্মসূত্রে এই অঞ্চলে বসবাস করতেন। প্রথমে তিনি হাসপাতালের কাছাকাছি একটি ভাড়া বাসায় থাকতেন।বছর পাঁচেক আগে উক্ত চড়িয়া শিকার গ্রামের আকন্দপাড়ায় একটি বাড়ি কিনে স্থায়ীভাবে বসবাস শুরু করেন।অতি সম্প্রতি তিনি বাড়িটি বিক্রি করে দেন। তবে নতুন কোথাও যাবার আগে ওই বাড়িতেই থাকতেন তিনি। এই বাড়িতেই শুক্রবার রাতে তিনি মারা যান। তার মরদেহ সলংগা থানা পুলিশ ফাঁসির রশিতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

    সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, লাশ উদ্ধারের সময় তার মরদেহের পাশে একটি চিরকুট পুলিশ উদ্ধার করে। এই চিরকুটে তার আত্মহত্যার কারণ লেখা হয়েছে।এ থেকে পুলিশের প্রাথমিক ধারনা কামাল আত্মহত্যা করেছেন। তবে ওই চিঠিটি প্রকৃতই তার লেখা কিনা বা তার মৃত্যুর পিছনে আরো কোন রহস্য আছে কিনা তা পুলিশ তদন্ত করে দেখছেএই মুহুর্তে চিরকুটে মৃত্যুর কারণ হিসেবে যা লেখা হয়েছে তা পুলিশ তদন্তের স্বার্থে প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেন। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ