• Uncategorized

    সুজানগর উপজেলা হাটখালি ইউনিয়নে পথসভা করলেন চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ খান।

      প্রতিনিধি ২৯ আগস্ট ২০২০ , ১২:৫৫:৪১ প্রিন্ট সংস্করণ

    শেখ রুবেল আহমেদঃ

    পাবনা জেলার সুজানগর উপজেলার ইউনিয়নের ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত রয়েছে চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ আহমেদ খান। তিনি প্রতিদিনই হাটখালি ইউনিয়নের প্রতিটি গ্রামের নেতাকর্মীদের সাথে পথসভায় যোগ দিয়ে বিভিন্ন এলাকার মানুষের সাথে মতবিনিময় করেন।

    ফিরোজ খান আমাদেরকে বলেন তিনি কখনো নির্বাচন করবেন এরকম কোনো চিন্তা তাহার মাথায় ছিলনা অবহেলিত হাটখালি ইউনিয়নের মানুষের দুর্দশা কথা চিন্তা করেই তিনি নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন।

    তিনি আমাদেরকে আরো বলেন তিনি যদি হাটখালি ইউনিয়ন নির্বাচনে জয় যুক্ত হতে পারেন তাহলে হাটখালি ইউনিয়নের গরীব ও মেহনতী মানুষের কষ্ট দুর্দশায় সর্বদায় মানুষের পাশে থাকবেন এবং অতীতে যেটা হয়েছে গরিবের কাছ থেকে টাকা নিয়ে ঘর দেয়ার কথা বলে এবং কার্ড দেয়ার কথা বলে যে প্রতারণা করা হয়েছে তিনি যদি নির্বাচন হতে পারেন সেটা থেকে জনগণকে তিনি মুক্ত করে সুন্দর শৃংখল দুর্নীতিমুক্ত একটি হাটখালি ইউনিয়ন গঠন করবেন। মাদক নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি আমাদেরকে বলেন তিনি যদি নির্বাচিত হতে পারেন তাহলে এলাকা যে মাদক এবং নেশাজাতীয় দ্রব্য আছে সেটা দ্রুত মাদক নিয়ন্ত্রণ করা হবে ।

    তিনি আরো বলেন মাদকে যারা জড়িত তাদের আইনের আওতায় এনে কঠিন থেকে কঠিনতম শাস্তির ব্যবস্থা করা হবে। যাহাতে অত্র এলাকার কেও মাদক বিক্রয় এবং সেবন করতে না পারেন।রাস্তাঘাট বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি আমাদেরকে বলেন তিনি ইতিমধ্যেই তার নিজের অর্থায়নে বিভিন্ন রাস্তাঘাটের কাজ তিনি শুরু করেছেন তিনি যদি চেয়ারম্যান হতে পারেন অত্র এলাকার যত রাস্তাঘাটের বেহাল দশা রয়েছে সেগুলা দ্রুত মেরামত করে জনগণকে চলার উপযোগী করে দেয়া হবে।

    তিনি আমাদেরকে আরো বলেন হাটখালি ইউনিয়ন একটি অতি দরিদ্র এলাকা অত্র এলাকার বাল্যবিবাহ একটি বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে তিনি যদি অত্র এলাকার চেয়ারম্যান হিসেবে জনগণ তাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে অত্র ইউনিয়নের বাল্যবিবাহ রোধ করে এলাকায় সুন্দর সুশৃংখল পরিবেশ সৃষ্টি করা হবে।তিনি আরো বলেন মসজিদ এবং মাদ্রাসা অতীতেও তিনি মসজিদ মাদ্রাসা বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করেছেন এবং ভবিষ্যতেও তিনি করবেন। এ সময় বক্তব্য রাখেন ছাত্রলীগের সভাপতি সেক্রেটারী ও যুবলীগের নেতৃবৃন্দ সহ এলাকার অনেক গণ্যমান্য ব্যক্তিরা পথ সভায় যোগ দিয়ে তাদের মূল্যবান বক্তব্য পেশ করেন

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ