• ঢাকা বিভাগ

    সরকারের যেকোনো প্রয়োজনে আমরা পাশে আছি-ইয়াছিন শেখ

      প্রতিনিধি ২০ জুন ২০২৩ , ১১:১১:৫৬ প্রিন্ট সংস্করণ

    কবি নজরুল কলেজ প্রতিনিধিঃ

    বাংলাদেশ শান্তি সংঘ কবি নজরুল সরকারি কলেজ শাখার শিক্ষার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২০জুন পুরান ঢাকার একটি অভিজাত রেস্টুরেন্টে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এই মতবিনিময় সভা শুরু হয়।

    সভায় বাংলাদেশ শান্তি সংঘ কবি নজরুল কলেজ শাখার আহবায়ক আশ্রাফ পাটোয়ারীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান অভ্রর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ ইয়াছিন শেখ বলেন, আমরা রাসূল সাঃ এর আদর্শে এই শান্তি সংঘ ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত করি।আমরা বাংলাদেশের ৬৪ জেলায় শান্তি সংঘের শান্তির বার্তা পৌঁছে দিবো।আমাদের সংগঠন অসহায় মানুষের সেবা প্রদান করবে সবসময়।

    শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, পিতামাতা, শিক্ষকদের সম্মান করতে হবে।পড়াশোনা করতে হবে।জীবনের লক্ষ স্থির করতে হবে।সে অনুযায়ী জীবনের প্রতিটি কদম ফেলতে হবে। কবি নজরুল কলেজ থেকে একদিন আপনারা মন্ত্রী, সচিব হবেন।আপনাদের পিতামাতা কষ্ট করে আপনাদের শহরে পড়াশোনা করাচ্ছেন।সৎ চরিত্রবান হতে হবে।আপনাদের হাত ধরে এই শান্তি সংঘ এগিয়ে যাবে।দেশ গড়ার জন্য আমরা যেন স্বেচ্ছাসেবী হয়ে যাই।সরকারের যেকোনো প্রয়োজনে আমরা পাশে থাকবো।

    অনুষ্ঠান উদ্ভোধক ছিলেন বাংলাদেশ শান্তি সংঘের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আবু সাঈদ পাটোয়ারী, প্রধান বক্তা ছিলেন আলহাজ্ব মোঃ ইকবাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ শান্তি সংঘ ঢাকা জেলার সভাপতি মোঃ মহসিন শেখ এছাড়া বাংলাদেশ শান্তি সংঘ কবি নজরুল কলেজ শাখার সকল সদস্য উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ