• আইন ও আদালত

    শ্রীনগরে জমিজমার বিরোধের জেরে মারপিটে অন্তসত্তানারীসহ আহত-৫

      প্রতিনিধি ২৭ নভেম্বর ২০২১ , ৪:০৭:৫৮ প্রিন্ট সংস্করণ

    শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে মারপিটে অন্তসত্তা নারীসহ ৫ জন আহত হয়েছে।শনিবার (২৭নভেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের ঝাপুটিয়া এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহত অন্তসত্ত¡ ও আহত অন্যান্যদের উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। আহত অন্তসত্তা নারীর স্বামী হানিফ এর অভিযোগ সূত্রে জানা যায়, তাদের বসত বাড়ীর সম্পত্তি নিয়ে প্রতিবেশী মৃত ওয়াজউদ্দিনের ছেলে আবুল(৫৫)গংদের সাথে বিরোধ চলে আসতেছিল।

    ঘটনার দিন নিজ বাড়ীতে হানিফ একটি ছাপড়া উত্তোলন করার জন্য মালামাল নিয়ে আসলে স্থানীয় ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সুলতানের উপস্থিতিতে আবুলগং বাধা দেয়। এক পর্যায়ে আবুলসহ মৃত বারেকের ছেলে দেলোয়ার(৩৫), মৃত খালেকের ছেলে মানিক(৩২), আলাল(৪০)ও রতন(২৫)সহ আরো অজ্ঞাতনামা কয়েকজন হাতে লাঠি শোঠা, লোহার রড, কাঠের ডাসা ইত্যাদি হাতে নিয়ে অর্তকিত হানিফের উপর হামলা চালিয়ে এলোপাথারীভাবে মারপিট করে আহত করে। হানিফকে রক্ষা করার জন্য তার বাবা হোসেন বেপারী(৭০),

    মা রিনা বেগম(৬০), স্ত্রী আইরিন(২৫) ও ভগ্নিপতি লিটন(৪০) এগিয়ে আসলে তাদেরকে এলোপাথারী লাঠি লোহার রড দিয়ে মারপিট করে শরীরের বিভিন্নস্থানে গুরুত্বর জখমসহ হাতে হাড় ভাঙ্গা জখম করে। মানিক কাঠের ডাসা দিয়ে স্ত্রী আইরিনের মাথায় বারি মেরে ফাটা রক্তাক্ত জখম করে। আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীগন খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।

    পরে স্থানীয় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনার বিষয়ে কুকুটিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য সুলতান এর কাছে জানতে তার ব্যবহৃত মোবাইল নাম্বারের একাধিকবার ফোন করে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।
    এ বিষয়ে শ্রীনগর থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) করিম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, উভয় পক্ষই লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ