• Uncategorized

    শ্রীনগরে আটপাড়া ইউনিয়নে নৌকার কান্ডারী হাজী রকিবুল হাসান মাসুদ

      প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২১ , ১:৫৯:৫২ প্রিন্ট সংস্করণ

    আসন্ন ইউপি নির্বাচন ২০২১ উপলক্ষে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ১৩নং আটপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, শিক্ষানুরাগী, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী  রকিবুল হাসান মাসুদ আলোচনার শীর্ষে রয়েছেন। তাঁর পক্ষে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ নানান শ্রেণী পেশার মানুষের সমর্থন  রয়েছে বলেও  জানা গেছে।

    জানা যায়, আসন্ন মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ১৩নং আটপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী, সমাজ সেবক হাজী রকিবিল হাসান মাসুদ আটপাড়া ইউনিয়ন শ্রীনগর তথা মুন্সীগঞ্জের জেলার  জনপ্রিয় একজন রাজনৈতিক ব্যক্তিত্ব। এছাড়াও এর আগে তিনি মুন্সীগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি,  শ্রীনগর সরকারি কলেজ ছাত্রলীগের  যুগ্ম আহবায়ক, আটপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও আহবায়ক ছিলেন। এছাড়াও তিনি  বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে নানানভাবে জড়িত আছেন। তিনি বহুবার রাজনৈতিক কারণে বিরোধী দলের হামলা-মামলা ও নানান নির্যাতনের শিকার হয়েছেন। এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থেকে এলাকার সার্বিক উন্নয়নে ভূমিকা রেখেছেন। তাই এবার তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী। এজন্য তিনি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে তিনি ব্যাপক সারা পাচ্ছেন বলেও জানাগেছে।

    এব্যাপারে হাজী রকিবুল হাসান মাসুদ বলেন, আমি আটপাড়া ইউনিয়নকে একটি অত্যাধুনিক ও ডিজিটাল উন্নত নাগরিক সুবিধা সম্বলিত ইউনিয়ন রূপান্তরিত করতে আমি এবার চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। এজন্য আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশাকরি আমার কর্মকান্ড বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দিবে। তাই দলীয় নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করছি। ইতিমধ্যেই আমি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। এতে ব্যাপক সারাও পাচ্ছি। আমি বিজয়ী হয়ে এই ইউনিয়নকে মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে কাজ করে চলছি।আমি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।এব্যাপারে আটপাড়া ইউনিয়নের অনেকেই বলেন, আটপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হাজী রকিবুল হাসান মাসুদ ব্যাপক আলোচনায় ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ