• Uncategorized

    শেরপুরের নকলায় “উপজেলা আওয়ামী লীগে”র বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২০ , ১০:২৯:০৬ প্রিন্ট সংস্করণ

    মো: সুজন মিয়া, নকলা(শেরপুর)প্রতিনিধি :

    শেরপুরের নকলায় “উপজেলা আওয়ামী লীগে”র পক্ষ থেকে উপজেলার বিভিন্ন স্থানে অবস্থিত পূজা মন্ডপ পরিদর্শন করা হয়েছে ।

    শনিবার (২৪ শে অক্টোবর) রাতে নকলা উপজেলা আওয়ামী লীগের একটি পরিদর্শন টিম বিভিন্ন জায়গায় হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা সরেজমিনে পরিদর্শন করেন এবং হিন্দু ধর্মের সবাইকে শুভেচ্ছা প্রদান করেন।

    পরিদর্শন কালে নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সববাই কে পাশে নিয়ে রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের এগিয়ে যাচ্ছে।

    এ সময় নকলা নালিতাবাড়ী আসনের সংসদ সদস্য সাবেক কৃষি মন্ত্রী ও কৃষি মন্ত্রানালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনের মোবাইলে কল দিয়ে উপস্থিত নকলা কালিমাতার মন্দিরে সকল হিন্দু সম্প্রদায়ের কাছে দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করেন।

    এ সময় আরো উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আঃ খালেক, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, নকলা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল,যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপন সহ বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড থেকে আগত নেতা কর্মী রা।

    উল্লেখ্য যে,এবছর উপজেলায় মোট ১৮ টি মন্ডপে দূর্গাপূজা পালিত হচ্ছে। করোনা ভাইরাস জনিত কারনে এবারের দুর্গাপূজা উপলক্ষে উপজেলায় প্রতিটি ইউনিয়নে ও পৌরসভায় প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে সার্বক্ষণিক যোগাযোগ ও টহলের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়াও করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে ও অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা এড়াতে প্রতিটি পূজা মন্ডপে সরকারী স্বাস্থবিধি নিশ্চিত সহ পূজায় আগত নারীদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ