• রাজশাহী বিভাগ

    উল্লাপাড়ায় এইচ টি ইমাম স্মৃতি টুর্নামেন্ট জিতল ঠাকুরগাঁও জেলা একাদশ

      প্রতিনিধি ২৩ জুলাই ২০২২ , ১২:৩২:১৮ প্রিন্ট সংস্করণ

    সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এইচ টি ইমাম স্মৃতি আন্ত:জেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় ঠাকুরগাঁও জেলা ফুটবল একাদশ রাজধানীর আজিমপুর ফুটবল ক্লাবকে টাইব্রেকারে পরাজিত করে বিজয়ী হয়।শুক্রবার (২২ জুলাই) বিকেলে উল্লাপাড়া সরকারি কলেজ মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়। অর্ধলক্ষাধিক মানুষ তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক ফুটবল খেলা উপভোগ করেন।

    ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম।

    উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: উজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহমেদ, উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জল। খেলায় বিজয়ী দলকে ১ লক্ষ ২০ হাজার টাকা ও পরাজিত দলকে ৮০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ