• Uncategorized

    পটুয়াখালীর গলাচিপায় দুই দিন ব্যাপী  টিসিবির খাদ্যপন্য বিতরন। 

      প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০২০ , ১:২২:৫৮ প্রিন্ট সংস্করণ

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন) পটুয়াখালী জেলা  প্রতিনিধিঃ

    ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ ( টিসিবি) এর উদ্দ্যেগে পটুয়াখালীর গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের টিসিবির ডিলার মোঃ রাসেল ষ্টোরের মাধ্যমে  ব্রীজ বাজারে দুইদিন ব্যাপী  ২১ সেপ্টেম্বর  বেলা ১০ টা থেকে  ২২ সেপ্টেম্বর সন্ধা ৬ টা পর্যন্ত বিভিন্ন স্থানে খোলাবাজারে স্বল্পমূল্যে তেল, ডাল, পেয়াঁজ ও চিনি বিক্রয় করা হয়।

    জনসাধারণ জানান বর্তমান করোনা কালীন সময়ে বাজারে টিসিবির খাদ্যপন্য সর্বরাহ করায় সরকারের কাছে কৃতজ্ঞতা প্রকাশক করছি। তবে, আরো বেশী পরিমানে টিসিবির খাদ্যপন্য দিতে পারলে জনসাধারণের অনেক কষ্ট কমে যেত। এসময়ে জনসাধারণ লাইন ধরে টিসিবির নিত্যপ্রয়োজনীয় খাদ্যপন্য ক্রয় করতে দেখা যায়।

    এ বিষয়ে ডাকুয়া ইউনিয়নের চেয়ারম্যান বদরুল ইসলাম বাদল ও ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম মুকু্ল সরকার এবং গলাচিপা উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান এবং নিয়োমানুযায়ী খোলাবাজারে টিসিবির নিত্যপ্রয়োজনীয় খাদ্যপন্য সর্বারহ রাখার অনুরোধ জানান।

    অপর দিকে ডাকুয়া ব্রীজ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ লিটন মৃধা, মোঃ হাসান, শিক্ষক  মোঃ রফিকুল ইসলাম সহ প্রায় অর্ধ শতাধিক ব্যবসায়ীরা গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তাকে ধন্যবাদ জানান। পাশাপাশি খোলাবাজার টিসিবির পন্য ধারাবাহিক বজায় রাখার অনুরোধ জানান।

    এবিষয়ে গলাচিপা উপজেলা নির্বাহী  অফিসার আশিষ কুমার বলেন, সরকারী নির্দেশনা অনুযায়ী  জনসাধারণের কথা ভেবে নিয়মিত টিসিবির পন্য সর্বারহ করার চেষ্টা করে যাচ্ছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ