• আইন ও আদালত

    লোহাগড়ায় প্রতিবন্ধিকে সংঘবদ্ধ ধর্ষন,আটক- ৩

      প্রতিনিধি ৫ নভেম্বর ২০২১ , ৩:১৯:৩৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি।

    নড়াইল লোহাগড়া এক বুদ্ধি প্রতিবন্ধিকে সংঘবদ্ধ ধর্ষন করা হয়েছে। বৃহস্পতিবার ৪ অক্টোবর রাত দশটার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নে শালবরাত গ্রামে এ ঘটনা ঘটে।পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেছে এবং ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করা হয়েছে।

    পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের শালবরাত গ্রামে দুলুর বাড়ীর নতুন নির্মিত একটি ভবনের মধ্যে গত বৃহস্পতিবার রাত আনুমানিক দশটার দিকে এক বুদ্ধি প্রতিবন্ধিকে নিয়ে চার বন্ধু মিলে পালাক্রমে ধর্ষন করে ফেলে রেখে যায়। ধর্ষিতার শোর চিৎকারে প্রতিবেশীরা ও ইউনিয়ন দফাদার আসাদুজ্জামান ঘটনাস্থলে যেয়ে বিষয়টি টের পায়। পরে তারা পুলিশকে খবর দিলে লোহাগড়া থানা পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় ধর্ষিতাকে উদ্ধার করে রাতেই নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

    পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শালবরাত গ্রামের ১/উজ্বল শেখ, /আনারুল শেখ, ৩/মিটো ফকিরকে আটক করেছে।লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হেনা মিলন জানান, চারজন মিলে ধর্ষন করেছে বলে যানা গেছে।
    শুক্রবার তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে এবং মামলা দায়ের হয়েছে মামলা নং ২ আটককৃত আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ