• আইন ও আদালত

    শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটে আহত- ৫

      প্রতিনিধি ৩০ মার্চ ২০২১ , ৪:৪৪:৩৭ প্রিন্ট সংস্করণ

    শ্রীনগর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটে ৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।
    মঙ্গলবার বিকেল ৫ টার দিকে উপজেলার বাঘড়া ইউনিয়নের মধ্য বাঘড়া তালুকদার বাড়ী এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এব্যাপারে আহত ইমনের মামা সাজিদ বাদী হয়ে রাসেল গংদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন।
    স্থানীয় সূত্র জানা যায়, উপজেলার মধ্য বাঘড়া তালুকদার বাড়ী গ্রামের এছাহাকের ছেলে ইমন(১৭) দুপুর ২ টার দিকে নিজ বাড়ীর সামনে দাড়িয়ে থাকলে ম্যাগনেট গ্রুপের একই গ্রামের রাজা খানের ছেলে রাহাতসহ হাশেমের ছেলে রাসেল, সবুজ মোটর সাইকেল যোগে এসে ইমনকে বলে চোখ ঘুরাস কেন? বললে ইমন প্রতিবাদ করায় তারা ইমনকে বেধম মারপিট করে চলে যায়। পরে ইমনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এব্যাপারে ইমনের পক্ষে থেকে রাসেল গংদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করার জের ধরে বিকেল ৫ টার দিকে রাজা খানসহ তার ছেলে রাহাত, রাসেল, আবুলের শাকিল, বেলায়েত তালুকদারের ছেলে তারেক, ছিদ্দিকের ছেলে শিশির, বক্কর, সবুজসহ ২০/২৫ জনের একটি সঙ্গবদ্ধ বাহিনী ইমনের বাড়ীর সামনে এসে বাড়ীর সামনে ইমনের বাবা এছাহাক মাদবরকে পেয়ে এলোপাপাথারী ভাবে মারপিট করে আহত করে। এ সময় ইমনের ভাই শাহিন, তানজিল, রতন এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ফাটা রক্তাক্ত জখম করে। আহতদের ডাক চিৎকারের আশপাশের লোকজন এগিয়ে আসলে রাজা খানগং হুমকি দিয়ে চলে যায়।
    এব্যাপারের শ্রীনগর থানার উপ- সহকারী পুলিশ পরিদর্শক জাকিরের কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ