• আইন ও আদালত

    ঠাকুরগাঁওয়ে অফিস সহকারির বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ

      প্রতিনিধি ২ অক্টোবর ২০২২ , ৩:৩৫:২৫ প্রিন্ট সংস্করণ

    ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের এক অফিস সহকারির বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে ছাত্রীর উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। ঘটনার প্রতিকার চেয়ে এক ছাত্রীর মা গত মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারে কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন । অভিযোগে জানা যায়, চলতি বছরে জুলাই মাসে পীরগঞ্জ উপজেলার বৈরচুনা ইউনিয়নের নওডাঙ্গা রেডিয়েন্ট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী মাহফুজা আক্তার মীমের মায়ের মোবাইলের নগদ একাউন্টে উপবৃত্তির ১হাজার ৫০০ টাকা আসে।

    টাকার বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য ঐ ছাত্রী ও তার মা সাবিনা বেগম মোবাইল ফোন নিয়ে বিদ্যালয়ের অফিস সহকারি মোস্তাফিজুর রহমানের কাছে যায়। মেস্তাফিজুর একাউন্ট চেক করার কথা বলে তাদের কাছ থেকে পিন কোড জেনে নেয় এবং সুকৌশলে তাদের একাউন্ট থেকে ১ হাজার ৫০০ টাকা তার নিজের একাউন্টে ট্রান্সফার করে নেয়। পরে ঐ টাকা মোস্তাফিজুর উত্তোলন করে আতœসাত করে। নগদ কোম্পানীর কাষ্টমার কেয়ারে গিয়ে বিষয়টি জানতে পেরে উপবৃত্তির ঐ টাকার জন্য বিদ্যালয়ের অফিস সহকারি সহ প্রধান শিক্ষকের কাছে বেশ কয়েকবার ঘোড়া ঘুড়ি করেন মা ও মেয়ে।

    তারা বিষয়টির প্রতি গুরুত্ব না দেওয়া পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কাছে আবেদন করেছেন ভুত্তভোগী সাবিনা বেগম। অভিযোগ অস্বীকার করে নওডাঙ্গা রেডিয়েন্ট উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি মোস্তাফিজুর রহমান বলেন, টাকা আত্মসাতের বিষয়টি সঠিক নয়। আমার বিরুদ্ধে ভুয়া অভিযোগ করা হয়েছে। নওডাঙ্গা রেডিয়েন্ট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ জানান, বিষয়টি তিনি শুনেছেন। পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ