• রাজনীতি

    আমাকে ডোপ টেষ্ট করানো হোক-ছাত্রলীগ সভাপতি

      প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২২ , ৪:৩১:৫৭ প্রিন্ট সংস্করণ

    বরগুনার বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতির ছড়িয়ে পড়া ভিডিওটি সুপার এডিট করে ছেড়ে দেওয়া হয়েছে বলে দাবি করছেন ছাত্রলীগ নেতা বিএম আদনান খালিদ মিথুন।তিনি আরো বলেন আমাকে অভিযুক্ত করার পূর্বে ডোপ টেষ্ট করানো হোক আমি নিজেই রাজনীতি ছেড়ে দিবো।বুধবার দুপুরে বরগুনা সাংবাদিক ইউনিয়নে এক সংবাদ সম্মেলন তিনি এই দাবি করেন। গত সোমবার রাত থেকে ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়ালে এ নিয়ে ব্যাপক সমালোচনা হয়।

    সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি আদনান খালিদ । লিখিত বক্তব্যে বিএম আদনান খালিদ বলেন, আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমার সুনাম ক্ষুন্ন করতে এই ষড়যন্ত্র করেছে। যে ছবিগুলো ছড়িয়েছে তা সুপার এডিট করা। আমার স্থির চিত্রগুলো ভিডিও রূপান্তরিত করা হয়।৩ সেকেন্ডের ভিডিওটি এডিটিং করে ১৬ সেকেন্ড করা হয়েছে।আপনারা চাইলে আমি ডোপ টেস্ট করাতে পারি।

    আদনান খালিদ আরও বলেন, যারা আমার বিরুদ্ধে এমন গুজব রটিয়েছে তাদের বিরুদ্ধে সাইবার ক্রাইমে মামলা করবো। এবং এডিট করা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার তীব্র নিন্দা জানাচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বেতাগী উপজেলা বুড়ামজুমদার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল হোসেন ইমন, কাজিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল-আমিন , বরগুনা জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মারুফ মিরাজ।

    উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ছাত্রলীগের সভাপতি বি এম আদনান খালিদ বেতাগী উপজেলা বিএনপির সাবেক সভাপতি প্রয়াত আলতাফ হোসেন বিশ্বাসের ছেলে। ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠন করলে আলতাফ হোসেন আওয়ামী লীগে যোগ দিয়ে পৌরসভার মেয়র নির্বাচিত হন। এর পর থেকেই আদনান খালিদের ছাত্রলীগের রাজনীতিতে উত্থান শুরু হয়। সর্বশেষ ২০১৭ সালে বেতাগী উপজেলা ছাত্রলীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি সভাপতি হন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ