• খুলনা বিভাগ

    লোহাগড়া থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার-১

      প্রতিনিধি ৫ অক্টোবর ২০২৩ , ৮:৫০:৩৮ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    লোহাগড়া থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ের সাথে জড়িত মো.বাইজিদ শেখ (৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দিন।

    গ্রেফতারকৃত মো.বাইজিদ শেখ (৩২) গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার ফুকরা চরপাড়া গ্রামের মৃত কোবাদ শেখ এর ছেলে। গত ০৪ অক্টোবর রাতে লোহাগড়া থানাধীন ১১নং ইতনা ইউনিয়নের দক্ষিণ পাংখারচর গ্রাম থেকে তাকে আটক করা হয়। উক্ত এলাকার জনৈক এক ব্যক্তির সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো.নাসির উদ্দিন এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মো.মিজানুর রহমান শেখ, এএসআই(নিঃ) শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল লোহাগড়া থানাধীন ১১নং ইতনা ইউনিয়নের দক্ষিণ পাংখারচর গ্রাম থেকে আসামী মো.বাইজিদ শেখ (৩২)কে গ্রেফতার করে।

    মো.বাইজিদ শেখ (৩২) জানায় যে, সে ঐ এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করতে গেলে স্থানীয় জনগণ তাকে আটক করে লোহাগড়া থানায় সংবাদ দেয়। লোহাগড়া থানা পুলিশ এসে তার নিকট থেকে ৪২ (বিয়াল্লিশ) পিচ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট জব্দ করে। পুলিশ হেফাজতে নিয়ে আসামীকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা প্রদান করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোসা.সাদিরা খাতুনের) নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ