• Uncategorized

    উপজেলা প্রশাসন, বকশীগঞ্জ, জামালপুরের ব্যতিক্রমী উদ্যোগঃ মাস্ক ব্যবহারকারীদের ফুলেল শুভেচ্ছা ও মাস্কবিহীনদের জরিমানা এবং মাস্ক বিতরণ

      প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২০ , ৩:৫১:৫৫ প্রিন্ট সংস্করণ

    রফিক-জামালপুর জেলা রিপোর্টারঃ

    উপজেলা প্রশাসন, বকশীগঞ্জ, জামালপুরের ব্যতিক্রমী উদ্যোগঃ মাস্ক ব্যবহারকারীদের ফুলেল শুভেচ্ছা ও মাস্কবিহীনদের জরিমানা এবং মাস্ক বিতরণ।

    মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাস্ক পরিধান নিশ্চিতকল্পে কঠোর নির্দেশনা প্রদান করেছেন। এ নির্দেশনার আলোকে করোনা ভাইরাসের দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ ঠেকাতে বকশীগঞ্জ উপজেলা প্রশাসন ইতোমধ্যেই মাঠে তৎপর আছে ও নিয়মিত মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করছে।

    তারই ধারাবাহিকতায় আজ ২৪/১১/২০২০ খ্রি. বকশীগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব মুন মুন জাহান লিজার নেতৃত্বে পৌর এলাকার বিভিন্ন জায়গায় ব্যতিক্রমধর্মী মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট চলাকালীন যারা মাস্ক পরিধান করেছেন তাদের উপজেলা প্রশাসনের পক্ষ হতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

    ও মাস্কবিহীনদের জরিমানা করার পাশাপাশি ফ্রি মাস্ক বিতরণ করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার জনাব মুন মুন জাহান লিজা-র সাথে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জনাব স্নিগ্ধা দাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব প্রতাপ নন্দী ও বকশীগঞ্জ থানার অফিসার ইন চার্জ জনাব শফিকুল ইসলাম সম্রাট এবং তার সঙ্গীয় ফোর্স।

    জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত আছে ও থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ