• খুলনা বিভাগ

    লোহাগড়ায় ব্রিজের নিচ থেকে পাওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিললো

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২৩ , ১:৫৮:১০ প্রিন্ট সংস্করণ

    লোহাগড়ায় ব্রিজের নিচ থেকে পাওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিললো

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়া ব্রিজের নিচ থেকে অজ্ঞাত লাশের পরিচয় গেছে। উন্নত তথ্য প্রযুক্তি ব্যবহার করে লাশ উদ্ধারের ৬ ঘন্টা পর মাত্র ৫০মিনিটের চেষ্টায় অজ্ঞাত লাশের পরিচয় সনাক্ত করতে সক্ষম পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)। যশোর ক্রাইম সিন টিমের সহায়তায় প্রাপ্ত লাশের পরি চয় সনাক্ত করণ সম্ভব হয়েছে। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ সুত্রে অজ্ঞাত ব্যক্তির পরিচয় ও ঠিকানা জানা যায়। নাম. মো.লিটন হোসেন (৪৫),পিতা.

    মো.মুজিবর রহমান ঢালি, মাতা. মাফুজা বেগম, গ্রাম. নিজদেবপুর, থানা.কালীগঞ্জ,জেলা.সাতক্ষীরা। পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার(১সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে টার দিকে লোহাগড়া বাজার সংলগ্ন নবগঙ্গা নদীর উপর নির্মিত ব্রিজের নিচে অজ্ঞাত এক ব্যক্তির লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত হয়। পরে লোহাগড়া ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস ও পুলিশ লাশ উদ্ধার করে।

    সর্বশেষ এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির বলেন, লোহাগড়া বাজার সংলগ্ন নবগঙ্গা নদীর উপর নির্মিত ব্রিজের নিচে থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। ইতিমধ্যে লাশের পরিচয় শনাক্ত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে লাশের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ