• আইন ও আদালত

    রায়গঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৫ সদস্য আটক

      প্রতিনিধি ২৮ আগস্ট ২০২২ , ২:৪০:৪৬ প্রিন্ট সংস্করণ

    সিরাজগঞ্জের রায়গঞ্জে আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি রামদা, হাসুয়া, বিভিন্ন সাইজের লোহার রড, কাটার মেশিন এবং একটি ট্রাক জব্ধ করা হয়।শনিবার (২৭ আগস্ট) রাতে রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা ইউনিয়নের অর্ন্তগত বল্লাভেঙ্গুর বটতলা তিন রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন, রায়গঞ্জ উপজেলার মোজাফফরপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে আব্দুল মমিন (২০), আবু তালেবের ছেলে আশরাফুল আকন্দ (২৫), মৃত সিদ্দিক সেখের ছেলে মো. সাইদুল ইসলাম (২২), মো. রেজাউল করিমের ছেলে মো. নূরনবী সেখ (২০) ও টাঙ্গাইল জেলার বেলতা গ্রামের হামিদ মন্ডলের ছেলে আবুল কালাম (৩২)।

    রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাতে রায়গঞ্জ উপজেলার শিমলা থেকে রানীরহাটগামী আঞ্চলিক সড়কের চান্দাইকোনা ইউনিয়নের বল্লাভেঙ্গুর বটতলা তিন রাস্তার মোড় এলাকায় একটি ট্রাকসহ একটি ডাকাতদল অস্ত্রসস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল। গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাত দেড়টার সময় ঘটনাস্থলে পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে উপস্থিত ডাকাতদল দৌড়ে পালানোর চেষ্টা করলে ডাকাত দলের মধ্য থেকে ৫জন আসামীকে একটি ট্রাকসহ আটক করা হয়।

    এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ধারালো দা, হাসুয়া, বিভিন্ন সাইজের লোহার রড, একটি কাটার মেশিন এবং একটি ট্রাক জব্দ করা হয়। এ ঘটনায় রাতেই উপ-পরিদর্শক মোঃ হাসানুজ্জামান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় আসামী দেখিয়ে রোববার দুপুরে গ্রেফতারকৃতদের সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ