• চট্টগ্রাম বিভাগ

    রামগতিতে আলোর দিশারী ব্লাড ব্যাংক এর পক্ষথেকে বিভিন্ন মাদরাসায় হাদিসের বই বিতরণ

      প্রতিনিধি ৬ এপ্রিল ২০২২ , ৯:২৯:৫১ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুর জেলার রামগতিতে আলোর দিশারী ব্লাড ব্যাংক এর পক্ষ থেকে আজ ০৬-০৪-২২ ইং রোজ বুধবার রামগতি উপজেলার চারটি মাদ্রাসায় ফ্রী হাদিসের বই বিতরণ করা হয়।

    ১। মোহাম্মাদিয়া হাফেজিয়া মাদ্রাসা।
    ২। চর মেহার তা`লীমূল কুরআন হাফেজিয়া মাদ্রাসা।
    ৩। খন্দকার নুরানী ও হাফেজিয়া মাদ্রাসা
    ৪। পূর্ব চর গোসাই নূরানী তা`লীমূল কুরআন হাফেজিয়া মাদ্রাসা।

    এই সময় উপস্থিত ছিলেন আলোর দিশারী ব্লাড ব্যাংকের সেচ্ছাসেবী আমিনুল মমিন,মোঃ জাহিদুল ইসলাম, মোঃ আরমান হোসেন রাজু।হাদিসের বই বিতরণ প্রসঙ্গে জানতে চাইলে সংগঠনের প্রতিষ্ঠতা মোঃ ইসমাইল হোসেন সিরাজী জানান,লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলায় এই মাদ্রাসা গুলোতে নূরানী পদ্ধতিতে কুরআন শিক্ষা এই বইটির খুব প্রয়োজন,লিখে আমার এক সেচ্ছাসেবী ভাই, তার কথার পরিপ্রেক্ষিতে আমি আমার ফেইসবুকে আমার টাইম লাইনে একটা পোস্ট করি এবং অনেক ভাই এতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তাই আমরা এমন কাজটি করে সফল হয়েছি ধন্যবাদ রামগতিনবাসিকে।

    তিনি আরো বলেন সামাজিক কর্মকান্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০২০ সালের ২৩ ই সেপ্টেম্বরে “আলোর দিশারী ব্লাড ব্যাংক” সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এরপর শুরু হয় সংগঠনের একের পর এক ব্যতিক্রমী কার্যক্রম। স্বেচ্ছায় রক্তদান, রক্তদানে উৎসাহিতকরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, সুবিধাবঞ্চিত ছাত্র’ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণসহ নানা কর্মসূচী নিয়ে কাজ করে যাচ্ছে ‘আলোর দিশারী ব্লাড ব্যাংক’ নামে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনটি। মানুষের ভালোবাসা থাকলে আমাদের এই সংগঠন, রামগতি বাসির ভালোবাসার সেচ্ছাসেবী সংগঠন আরো বহুদূর এগিয়ে যাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ