• চট্টগ্রাম বিভাগ

    দেবীদ্বারে ৭ বছ‌রের শিশু ধর্ষ‌ণের আসামী গ্রেফতার

      প্রতিনিধি ২৩ মে ২০২৩ , ৪:৪৪:২৫ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লা’র দেবীদ্বারে ৭ (সাত) বছ‌রের এক কন্যা শিশু ধর্ষ‌ণের শিকার হয়েছে। ধর্ষ‌ণের ঘটনাটি ঘটেছে উপ‌জেলার পৌর এলাকার ভোষনা বড়বাড়িতে। ধর্ষক মহি উদ্দিন’র বিরুদ্ধে দেবীদ্বার থানার মামলা নং ২৬,জিআর- ১২৩/২৩ ইং, ৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধিত ২০০৩ ধারায় মামলা রুজু হওয়ার পর ধর্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে দেবীদ্বার থানা পুলিশ।

    গত ১৯ মে (শুক্রবার) সন্ধ্যায় পৌরসভার ভোষনা এলাকার বড়বাড়ীর নজরুল ইসলাম ছেলে এবং (শিল্পপতি গোলাম মোস্তফা ও ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স জাকির হোসেনের ভাতিজা) মোঃ মহি উদ্দিন (২১) একই বাড়ির ইউসুফ মিয়ার ৭ বছরের শিশু কন্যাকে ঘরের পেছনের রাস্তায় খেলাধূলা করার সময় জোরপূর্বক বাড়ীর পুকুর পাড়ে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় শিশু‌টি মারাত্মক অসুস্থ হ‌য়ে পড়‌লে বিষয়টি এলাকায় প্রকাশ পায় ও গুঞ্জন সৃষ্টি হয়। অসুস্থ্য শিশুটিকে ১৯ মে (শুক্রবার) উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসকরা কুমিল্লা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে স্থানান্তর করেন।

    ধর্ষিত শিশুর স্বজন ও এলাকাবাসী সূ‌ত্রে জানা গে‌ছে, শিশুটি ধর্ষিত হওয়ার পর থেকেই গ্রামের কথিত একাধিক দালাল সর্দাররা ধর্ষক পরিবারের পক্ষ নিয়ে ধর্ষণের বিষয়টি টাকার বিনিময়ে ধামাচাপা দিতে মরিয়া হয়ে ভিক্টিমের বাবা ইউসুফ মিয়া কে চাপ সৃষ্টি করলে ধর্ষণের খবরটি মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়ে এবং চাঞ্চল্যকর সৃষ্টি হয়।

    ভিকটিমের বাবা মোঃ ইউসুফ জানায়, ঘটনার পর শিশু মেয়েটাকে দেবীদ্বার স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিতে গেলে ধর্ষক মহিউদ্দিন এর পরিবারের লোকজন ও তার স্বজনরা রাস্তায় বাধা দিয়েছে। পৌর এলাকার কাউন্সিলরসহ অনেক দরবারিদের দ্বারে দ্বারে ঘুরার পর তারা এ ব্যাপারে কাউকে না-জানানোর শর্তে সমাধান করে দিবে বলে আশ্বাস দেয়, যদি বাড়াবাড়ি করি অথবা মামলা মোকদ্দমা করি তাহলে আমাকে ও আমার পরিবারের সকলকে গ্রাম ছাড়া করবে বলেও হুমকি-ধমকি দিলে ও আমি এলাকার কয়েকজন সচেতন ব্যক্তি ও কয়েকজন সাংবাদিকের সহায়তায় থানায় মামলা করি। মামলা করার পর ধর্ষক মহিউদ্দিন কে পুলিশ গ্রেফতার করেছে । আমি আইনের মাধ্যমে আমার (৭) সাত বছরের অবুঝ কন্যা শিশুকে ধর্ষনকারীর কঠিন শাস্তি কামনা করি এবং তার ফাঁসি চাই।

    দেবীদ্বার থানার ওসি (তদন্ত) খাদেমুল বাহার বিন আবেদ বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা রুজু হওয়ার পর ধর্ষক মহিউদ্দিন কে ২২ মে সোমবার রাত আনুমানিক ৯:৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে তার বাড়ী থেকে গ্রেফতার করে আজ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ