• চট্টগ্রাম বিভাগ

    প্রথম প্রহরেই শ্রদ্ধা নিবেদন করেন জেলা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ

      প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২৩ , ১:৩২:১৭ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি বাংলা ভাষার জন্য বুকের তাজা রক্ত দিয়ে বিশ্বের ইতিহাসে মাতৃভাষাকে প্রতিষ্ঠিত করে গেছেন ভাষা শহীদরা। দিনটিকে তাই শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছে জাতিঅমর একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দেবীদ্বার উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানান। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে দেবীদ্বার উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার, শহীদদের প্রতি পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

    অমর একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আগামীর দেবীদ্বারের স্বপ্নদ্রষ্টা যিনি দেবীদ্বারকে নিয়ে চিন্তা করেন দেবীদ্বারের আপামর জনতার আশ্রয়স্থল দেবীদ্বার সারে চার লক্ষ সাধারণ মানুষের মধ্যমনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার,দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনির শ্রদ্ধা নিবেদনের পর দেবীদ্বারের কেন্দ্রীয় শহীদ মিনার সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।
    মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে ফুল দিয়ে ভাষার জন্য শহীদ হওয়া সৈনিকদের শ্রদ্ধা জানিয়েছে জাতি। করোনা মহামারীর কারণে গত দুই বছর বিধিনিষেধের মধ্য দিয়ে শ্রদ্ধা জানানো হলেও এবার সেই আগের অবস্থা নেই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ