• Uncategorized

    রাজশাহীর গোদাগাড়ীতে নির্মাণাধীন বাড়ীর বাথরুমের মেঝের মাটি খুড়ে ৯৫ বোতল ফেনসিডিল উদ্ধার!

      প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২১ , ৪:০২:৫৪ প্রিন্ট সংস্করণ

    রাজশাহীর গোদাগাড়ীতে নির্মাণাধীন বাড়ীর বাথরুমের মেঝের মাটি খুড়ে ৯৫ বোতল ফেনসিডিল উদ্ধার! রাজশাহীর গোদাগাড়ী উপজেলার একটি বাড়ির নির্মাণাধীন বাথরুমের মেঝের মাটি খুড়ে ৯৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। গোদাগাড়ী থানাধীন প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের একটি দল শুক্রবার সন্ধ্যায় উপজেলার তালধারী গ্রামে রুজেলা বেগম (৪০) নামে এক নারীর বাড়িতে এ অভিযান চালায়।

    এ সময় রুজেলা বেগমকে গ্রেপ্তার করা হয়। রুজেলার স্বামীর নাম মিনারুল ইসলাম। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রুজেলার ছেলে মো. রুবেল (২৭) পালিয়ে যেতে সক্ষম হন। তবে তাকে পলাতক আসামি করে থানায় মামলা হয়েছে। আর এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে তার মা রুজেলাকে শনিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

    গোপন সংবাদের ভিত্তিতে প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। তার সঙ্গে ছিলেন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাসেল রানা, কনস্টেবল আফজাল খান ও মৌসুমি খাতুন। প্রায় ৯৫ হাজার টাকা মূল্যের এই ফেনসিডিল উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলার বাদী হন এসআই দেলোয়ার হোসেন।

    তিনি জানান, বিকালে তিনি খবর পান রুজেলা বেগমের বাড়ি থেকে ফেনসিডিল বিক্রি করা হয়। এরপর সন্ধ্যায় তার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় রুবেল পালিয়ে যান। তবে তার মাকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বাড়ির ভেতর নির্মাণাধীন বাথরুমের মেঝে খুড়ে ফেনসিডিল উদ্ধার করা হয়। একটি জারকিনের ভেতর অভিনব কায়দায় ফেনসিডিলগুলো লুকিয়ে রাখা হয়েছিল। মাদকের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ