• Uncategorized

    রংপুরে তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী

      প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২১ , ৯:৪৫:০৯ প্রিন্ট সংস্করণ

    রংপুরে তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী

    বিভাগের হেডকোয়ার্টার রংপুরের উন্নয়ন অগ্রযাত্রা, সম্ভাবনা ও সম্প্রসারণসহ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় প্রথম বারের মত সাংবাদিক ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ব্যতিক্রমধর্মী আয়োজনের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি রংপুর জেলা শাখা।

    আজ রোজ শনিবার (২৩ জানুয়ারী) সংগঠনটির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী।

    তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও চতুর্থ বর্ষে পর্দাপণ উপলক্ষে আজ শনিবার (২৩ জানুয়ারী) রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি মিলনায়তনে দুপুর ২টায় আলোচনা সভা, সাংবাদিক ও গুণীজন সম্মাননা এবং কেক কাটার আয়োজন হয়েছে।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জাকির হোসেন।

    সম্মানিত বিশেষ অতিথি ছিলেন রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার (বিপিএম বার, পিপিএম), রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, দৈনিক যুগের আলো’র প্রকাশক ও সম্পাদক মমতাজ শিরিন ভরসা, বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা শাখার সহ-সভাপতি রোজী রহমান, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ভাইস প্রেসিডেন্ট মনজুর আহমেদ আজাদ, বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী শাহাদত হোসেন প্রমুখ।

    এছাড়াও অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি কেন্দ্রীয় নির্বাহী কমিটির চেয়ারম্যান মীর মোঃ সিরাজুল ইসলাম, বিশেষ আলোচক কেন্দ্রীয় মহাসচিব মোরশেদুল আলম চৌধুরী ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা শাখার সভাপতি মোছাদ্দেক হোসেন রাঙ্গা।

    এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি’র বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম।

    উক্ত আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিক, সাংস্কৃতিক, সামাজিক, রাজনীতিবিদ, ব্যবসায়ী প্রতিনিধিসহ সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ