• রাজশাহী বিভাগ

    রাজশাহীতে মাদকদ্রব্যসহ স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

      প্রতিনিধি ৮ সেপ্টেম্বর ২০২৩ , ৮:৫০:২৭ প্রিন্ট সংস্করণ

    শান্ত সরকার-মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি:

    পুলিশের কাছে আটক স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা. ফাতেমা সিদ্দিকার ছে‌লে নাজমুস সাকিব। ডানে কলগার্ল ইরানি।
    বামে পুলিশের কাছে আটক স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা. ফাতেমা সিদ্দিকার ছে‌লে নাজমুস সাকিব। ডানে কলগার্ল ইরানি।
    রাজশাহী মহানগরীতে কলগার্ল ও মাদকদ্রব্যসহ নেশাগ্রস্থ্য স্বামী নাজমুস সাকিবকে পুলিশে দিয়েছেন স্ত্রী কানিজ ফাতেমা। আটক নাজমুস সাকিব লক্ষ্মীপুর এলাকার মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার ও হাসপাতালের মালিক স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা. ফাতেমা সিদ্দিকার ছে‌লে ।

    গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টার সময় রাজশাহী সিটি কর্পোরেশন এর ১৭নং ওয়ার্ড শাহমখদুম থানার রায়পাড়া এলাকায় নিজের খামার বাড়ি থেকে স্বামী নাজমুস সাকিব ও ইরানি নামে একজন তরুনী কলগার্লকে পুলিশ ডেকে ধরিয়ে দেন তিনি। বামে পুলিশের কাছে আটক স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা. ফাতেমা সিদ্দিকার ছে‌লে নাজমুস সাকিব। ডানে কলগার্ল ইরানি। এ সময় তাদের কাছ থেকে ২০গ্রাম মাদক (গাঁজা) উদ্ধার করেন শাহমখদুম থানার এসআই নাসির। এঘটনায় তাদের বিরুদ্ধে অ‌নৈ‌তিক কার্যকলাপ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে শাহমখদুম থানায় দুইটি মামলা হয়েছে। এ ছাড়াও সাকিবের স্ত্রী দশ লক্ষ টাকা যৌতুকের দাবিতে তাকে নির্যাতনের বিষয়ে স্বামী নাজমুস সাকিবের বিরুদ্ধেও থানায় অভিযোগ করেছেন স্ত্রী কানিজ ফাতেমা।

    নাজমুস সাকিবের স্ত্রী কানিজ ফাতেমা বলেন, তিন বছর আগে প্রেম করে আমাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে মাদকাশক্ত হয়ে পড়ে স্বামী নাজমুস সাকিব। এবাদেও বিভিন্ন মেয়েদের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তুলে এবং তাদের নিয়ে নিজ বাসায় যাতায়াত শুরু করে। আমি তার এমন কর্মকান্ডে বাধা প্রদান করলে সে আমাকে মারধর করতো। এরই ধারাবাহিকতায় আজ বিকেলে একই ঘটনা ঘটায় শাকিব। একজন বাজে মেয়েকে নিয়ে আমার বেডরুমে ফুর্তি করে। এর বিরোধিতা করলে আমাকে মারধর করে বাসা থেকে বের করে দেয়। পরে থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানালে পুলিশ এসে দেখেন শাকিবের বেডরুমের দরজা ভিতর থেকে বন্ধ করা। অনেক ডাকাতি করার পর একপর্যায়ে পুলিশ ভেতরে প্রবেশ করে এবং বেডরুমে ওই তরুনিকে দেখতে পান তারা। পরবর্তীতে বেডরুম তল্লাশী করে ২০ গ্রাম গাঁজা ও ইয়াবা খাওয়ার ফুয়েল জব্দ করে পুলিশ।

    বামে পুলিশের কাছে আটক স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা. ফাতেমা সিদ্দিকার ছে‌লে নাজমুস সাকিব। ডানে কলগার্ল ইরানি।

    কানিজ ফাতেমা আরো বলেন, স্বামী নাজমুস সাকিব প্রতি নিয়ত খামারে গরু কেনার জন্য তার ওপরে নির্যাতন ও মারধর করে দশলক্ষ টাকা যৌতুক দাবি করেন। এ বিষয়েও তিনি তার স্বামীকে অভিযুক্ত করে রাতেই শাহমখদুম থানায় অভিযোগ দিয়েছি। থানার ওসি আমাকে কথা দিয়েছেন তিনি তার স্বামী নাজমুস সাকিবের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

    ঐ বড়ির কেয়ারটেকার ও কাজের মেয়েরা বলেন, মাদক ও বিভিন্ন মেয়েনিয়ে অ‌নৈ‌তিক কার্যকলাপে বাধা দেয়া ও বিভিন্ন সময় খামারে গরু কেনারজন্য আপার কাছে মোটা র্অংকের টাকা দাবি করে বাসায় আমাদের আপা কানিজ ফাতেমাকে প্রতিনিয়ত তার স্বামী নাজমুস সাকিব অন্যায় ভাবে মারধর করতো। এমনকি দের বছরের তাদের বাচ্চাটিকেউ অনেক মারধর ও তুলে আছার মারে তিনি। আমরা ভয়ে বাধা দিতে না পারলেও পরে তাদের চিকিৎসা ও সেবা করতে ত্রুটি রাখতাম না বলে বলেন তারা।

    আরএমপির শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইসরাইল হোসেন বিষয়টি নিশ্চিৎ করে বলেন, ডাক্তার ফাতেমা সিদ্দিকার ছেলে শাকিব। তার বাসভবন থেকে গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। এসময় তা্র বেডরুমে থাকা একটি তরুনীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এঘটনায় তাদের বিরুদ্ধে অ‌নৈ‌তিক কার্যকলাপ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা হয়েছে। এ ছাড়াও সাকিবের স্ত্রী দশ লক্ষ টাকা যৌতুকের দাবিতে তাকে নির্যাতনের বিষয়ে স্বামী নাজমুস সাকিবের বিরুদ্ধেও থানায় অভিযোগ করেছেন। এবিষয়টিও তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

    উল্লেখ্য, ফাতেমা সিদ্দিকা নগরীর লক্ষীপুরন্থ মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার এন্ড হাসপাতাল এর প্রধান কনসালটেন্ট। এছাড়াও তিনি ল্যাপারস্কপিক সার্জন ও ইনফার্টিলিটি বিশেষজ্ঞ এবং ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ও হাসপাতাল রাজশাহীর গাইনী বিভাগের প্রধান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ