• গণমাধ্যম

    রাজধানীর ওয়ারীতে সাংবাদিকের উপর কিশোর গ্যাংয়ের হামলা

      প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২২ , ৪:৫৩:৪৮ প্রিন্ট সংস্করণ

    পেশাগত কাজ শেষে বাসায় ফেরার পথে মারধরের শিকার হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। শনিবার রাতে রাজধানীর ওয়ারী থানাধীন কাপ্তানবাজারের রওশন হোটেলের সামনে ৮-১০ জন বখাটে ছেলে মাদকাসক্ত অবস্থায় ওই শিক্ষার্থীর ওপর হামলা করে৷ এ ঘটনায় ওয়ারী থানায় মামলা দায়ের করেছেন মারধরের শিকার সেই শিক্ষার্থী।

    ভুক্তভোগী আবদুল মজিদ চৌধুরী শাহরিয়ার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। তিনি দৈনিক ভোরের দর্পণ পত্রিকায় সহ-সম্পাদক হিসেবে কর্মরত আছেন।
    মামলার অভিযোগ পত্রে বলা হয়, শনিবার আনুমানিক রাত ১০.৫৭ ঘটিকায় রাজধানীর ওয়ারী থানাধীন এলাকার কাপ্তান বাজারের রওশন হোটেলের সামনে দিয়ে পেশাগত কাজ শেষ করে ওই শিক্ষার্থী বাসায় ফিরছিলেন। এমন সময় তার বিপরীত দিক থেকে ৮-১০জন বখাটে ছেলে মাদকাসক্ত অবস্থায় অতর্কিত হামলা করে।

    নিজেকে সাংবাদিক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয় দেবার পরে তারা আরো ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় পথিমধ্যে কেউ এগিয়ে আসে নি। প্রচন্ড মারধ করে তারা সেই শিক্ষার্থীকে তাড়িয়ে দেয়। একইসাথে হমকি প্রদান করে। তখন আতংকিত হয়ে ভুক্তভোগী শিক্ষার্থী ৯৯৯ এ ফোন দিয়ে সহায়তা চাইলে ওয়ারী থানা পুলিশ তাকে উদ্ধার করে। এঘটনায় ভুক্তভোগী সেই শিক্ষার্থী ব্যক্তিগত ও পেশাগতভাবে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও উল্লেখ করা হয় অভিযোগ পত্রে।

    এ ঘটনায় তিন জনকে আটক করেছে ওয়ারী থানা পুলিশ। আটককৃত তিনজন হলো উৎসব, হোসেন ও জীবন। মদ্যপ উৎসব উত্তেজিত হয়ে বলেন, আমরা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের নেতা সাব্বির ভাইয়ের রাজনীতি করি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ