• Uncategorized

    তরুণ সাংবাদিক ও মানবাধিকার নেতা ছিদ্দিক আহমদ আতিককে কেন্দ্রীয়  যুব কমান্ডে যুগ্ন সাধারণ সম্পাদক মনোনীত 

      প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২০ , ১১:২৭:২৪ প্রিন্ট সংস্করণ

     

    ছিদ্দিক অাহমদ-টচ্রগ্রাম বিভাগীয় প্রধান:

    বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির এক ভার্সুয়াল মহতি সভা অনুষ্ঠিত হয়। আব্দুর রহিম রানার সঞ্চালনায় ইতালি প্রবাসী বিশিষ্ট কোটিপতি রেমিট্যান্স যোদ্ধা নজরুল বেপারির সভাপতিত্বে অনুষ্ঠিত মহতি ভার্সুয়াল সভায় উপস্থিত ছিলেন তুখোড় রাজনৈতিক ব্যক্তিত্ব ও প্রভাবশালী  সাবেক শ্রমিকনেতা সংগঠনের সাধারণ সম্পাদক জনাব শাহিন রেজা খান। সভায় সর্বসম্মতিক্রমে গৃহিত সিদ্ধান্তে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন ও কেন্দ্রীয় যুব কমান্ড কমিটি সারাদেশে ছড়িয়ে দেওয়ার জন্য।

    এবং সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সরকারের ভ্যানগার্ড হয়ে সাংগঠনিক তৎপরতা চালিয়ে নিয়ে যাওয়ার স্বার্থে বিশিষ্ট তরুণ সাংবাদিক ও মানবাধিকার নেতা ছিদ্দিক আহমদ আতিক কে যুগ্ন সাধারণ  সম্পাদক মনোনীত ও ঘোষণা করা হয়েছে।

    কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়দের মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি পাশাপাশি সংগঠন এর বিপ্লবী সফলতা কামনা করছি।

    শুভেচ্ছান্তেঃনাজমুল হক ভূইয়া, আব্দুল্লাহ আল ফয়সাল সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক,সহ সভাপতি  যুব কমান্ড  চট্টগ্রাম বিভাগীয় কমিটি

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ