• Uncategorized

    রংপুরে ওব্যাট থিঙ্ক ট্যাঙ্ক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন-প্রতিবন্ধীদের মাঝে উপহার সামগ্রী প্রদান

      প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২০ , ১:৪৮:৪৮ প্রিন্ট সংস্করণ

    সাকিব উদ্দিন;রংপুর প্রতিনিধিঃ

    রংপুরে ওব্যাট থিঙ্ক ট্যাঙ্ক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ্য থেকে প্রতিবন্ধীদের মাঝে উপহার সামগ্রী প্রদান করেন। রবিবার (১৮অক্টোবর) বিকেল ৫টার দিকে ওব্যাট হেল্পার্স স্কুলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    ওব্যাট থিঙ্ক ট্যাঙ্ক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন রংপুরের আয়োজনে রংপুর সিটি কর্পোরেশন এলাকায় ক্যাম্প নং ২ ও ৩, এন.আর.সি ক্যাম্প, আলমনগর কোলনী, হুডা ক্যাম্প এর অবহেলিত গরিব প্রতিবন্ধীদের মাঝে ওব্যাট হেল্পার্সের এর সহযোগিতায় তাদের প্রত্যেকে চাউল ১৫ কেজি, আটা ১০ কেজি, আলু ৫ কেজি, পিয়াজ ২ কেজি, চিনি ২ কেজি, চাপাতা ২০০ গ্রাম,তেল ২ কেজি, পাউডার দুধ ২৫০ গ্রাম,মসুর ডাল ২ কেজি ও লবণ ১ কেজি করে ৩৯ জনকে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

    মূলত ওব্যাট হেল্পার্স সংগঠনটি আপনাদের সহযোগিতায় বাংলাদেশেরের বিভিন্ন ক্যাম্পে বা বস্তির সার্বিক উন্নয়নের জন্য তাদের শিক্ষা,স্বাস্থ্য,খাদ্য ও বাসস্থান নিয়ে কাজ করে যাচ্ছে। ওব্যাট থিঙ্ক ট্যাঙ্ক টিম বাংলাদেশে চট্টগ্রাম, ঢাকা, খুলনা, গিলাতলা, বগুড়া, রংপুর ও সৈয়দপুরে সেচ্ছাসেবী কাজ করে যাচ্ছে।

    উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রংপুর থিঙ্ক ট্যাঙ্কের সভাপতি, রঞ্জন রায়,
    উপস্থাপনা করেন, ওব্যাট থিঙ্ক ট্যাঙ্কের সম্পাদক, শারমিন আক্তার , রংপুর।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর সিটি কর্পোরেশন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ২১,২৬ ও ২৭ নং ওয়ার্ডের মনোয়ারা সুলতানা মলি বলেন, বর্তমান করোনাকালীন সময়ে মানুষ খুব অসহায় হয়ে পড়েছে। অসহায় মানুষদের আয়- রোজগার নেই বললেই চলে। এরকম সংকটময় সময়ে রংপুরে অসহায় প্রতিবন্ধীদের পাশে উপহার সামগ্রী নিয়ে দাঁড়িয়েছে। সেজন্য আমাদের পক্ষ থেকে ওব্যাট থিঙ্ক ট্যাঙ্ক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কে ধন্যবাদ।

     

    এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালাহউদ্দিন, মনিটরিং অফিসার, ওব্যাট হেল্পার্স রংপুর, এনামুল হক, হিসাব রক্ষক, ওব্যাট হেল্পার্স রংপুর, মাহমুদ ইসলাম আকাশ, ইন-চার্জ, ওব্যাট থিঙ্ক ট্যাঙ্ক ও স্কাউট গ্রুপ বাংলাদেশসহ আরও উপস্থিত ছিলেন ওব্যাট থিঙ্ক ট্যাঙ্ক এর সকল সদস্য বৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ