• আইন ও আদালত

    ময়মনসিংহে অটো রিক্সা চালক হত্যায় দুই আসামি গ্রেফতার।

      প্রতিনিধি ২৯ মার্চ ২০২২ , ৫:৩৩:০৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাইফুল ইসলাম (আকাশ)।ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধি:
    ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে অটো রিক্সা চালক মনির হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। নিহত মনির জেলার নান্দাইল পৌর এলাকার বাসিন্দা সে পেশায় অটো রিক্সা চালক।গ্রেফতারকৃতরা হলেন- ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের নাজমুল হাসান ডিপজল ও একই ইউনিয়নের মোশাররফ হোসেন।মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরের দিকে জেলা গোয়েন্দা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। অতিরিক্ত পুলিশ সুপার জানান যাত্রী বেশে অজ্ঞাত কয়েকজন গাড়ি ছিনতাই চক্রের সদস্যরা গত ১৮ জানুয়ারী হত্যা করে ফেলে রেখে যায়।

    ময়মনসিংহের নান্দাইল পৌরসভার চরশ্রীরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার পাশে শ্বাসরোধ করে হত্যা করা অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ পাওয়া যায়। হত্যার ঘটনায় ২০ জানুয়ারী নান্দাইল থানায় হত্যা মামলা করা হয়। মামলাটির তদন্ত বার জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহের উপর ন্যাস্ত করা হয়।পরবর্তীতে অজ্ঞাত লাশের পরিচয় উদঘাটন করে জেলা গোয়েন্দা পুলিশ। নিহত ব্যক্তি নান্দাইল পৌরসভার সে ব্যাটারি চালিত অটো রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। যাত্রী বেশে অটো ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়।

    পরবর্তীতে হত্যার রহস্য উদঘাটন করার জন্য অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখা’র একটি দল গতকাল ২৮ মার্চ মনির এর হত্যাকারী ত্রিশাল বালিপাড়ার ধলা এলাকার হাসান ডিপজল কে শ্রীপুরের জৈনা থেকে এবং ত্রিশাল বালিপাড়ার বিয়ারা এলাকার মোশারফ হোসেনকে ত্রিশাল বালিপাড়া থেকে আটক করে পুলিশ।গ্রেফতার কৃতদের দেওয়া তথ্যমতে পলাতক অন্য আসামীদের গ্রেফতার ও ছিনতাইকৃত উদ্ধার চেষ্টা অব্যাহত আছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ