• দুর্ঘটনা

    মান্দায় সড়ক দূর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

      প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২২ , ৫:০৬:০১ প্রিন্ট সংস্করণ

    তৌকির আহম্মেদ-মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ

    নওগাঁর মান্দায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া মোড়ের পূর্ব পার্শ্বে এ দূর্ঘটনাটি ঘটে।নিহতরা হলেন মহাদেবপুর উপজেলার তাতারপুর গ্রামের প্রনয় সরকারের ছেলে পিনাকি সরকার (৩৫) এবং দ্বারিয়াপুর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (৪৭)।

    স্থানীয়রা জানান, নিহত পিনাকি এবং শরিফুল পেশায় নির্মাণ শ্রমিক। সকালে তারা মোটরসাইকেল যোগে তাদের পেশাগত কাজে মান্দার ফেরিঘাট এলাকায় আসছিলেন। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া মোড়ের পূর্ব পার্শ্বে আলহাজ্ব সাত্তার-সুমাইয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা এলাকায় একটি মাইক্রোবাসকে ওভারটেক করতে গিয়ে নওগাঁ গামী একটি ভুটভুটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

    এতে মোটরসাইকেল চালক পিনাকি সরকার ঘটনাস্থলেই মারা যান এবং মোটরসাইকেলের আরোহী শরিফুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ