• Uncategorized

    ১৫ লাখ টাকা চাঁদা দাবি ১৭ পরিবারকে তালা মেরে জিম্মি

      প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২০ , ৬:১৭:২৪ প্রিন্ট সংস্করণ

     

    সাদ্দাম হোসেন-স্টাফ রিপোর্টারঃ

    নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মার্কেট সংলগ্ন একটি পরিবারকে ১৫ লাখ টাকা চাঁদা দাবিতে জিম্মি করে রেখেছে স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তি।  বৃহস্পতিবার সকাল থেকে স্থানীয় জব্বার মিয়ার তিন তলা বাড়িতে এ ঘটনা ঘটে।

    খবর পেয়ে ঘটনাস্থলে  সরেজমিন  রাত  ৯ টায় গিয়ে দেখা যায়, বাড়ির প্রবেশপথে ক্ষুদ্র একটি দেয়াল নির্মাণ করে যাতায়াতের পথ বন্ধ করে দেয়া হয়েছে,। এছাড়া বাড়িতে থাকা ১৭ টি পরিবারকে তালাবদ্ধ করে রাখা হয়েছে।

    জিম্মিদশা থেকে জানালা দিয়ে বাড়িওয়ালার ছেলে রনি জানান, আমাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিল স্থানীয় প্রভাবশালী মাসুম রানা নামে এক থানা আওয়ামী লীগ নেতার ছেলে। টাকা না পেয়ে তিনি প্রথমে আমাদের প্রবেশপথে জোরপূর্বক দেয়াল লাগিয়ে দেন। একপর্যায়ে আমরা টাকা দিতে না চাইলে বাড়ির বাইরে তালা মেরে দেন। সকাল থেকে আমরা কেউ বাড়ি থেকে বের হতে পারছি না

    বিষয়টি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম কে জানানো হলে তিনি সিদ্ধিরগঞ্জ থানায় বিষয়টি অবগত করেন। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, আমরা খবর পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ