• রাজশাহী বিভাগ

    মহানন্দায় সাঁতার কাটতে নেমে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ১ছাত্রের মৃত্যু

      প্রতিনিধি ২৭ জুন ২০২২ , ১২:১২:১৬ প্রিন্ট সংস্করণ

    আজ সোমবার(২৭ জুন) বেলা ১১টায় শহরের পুরাতন সিএন্ডবি ঘাটে মহানন্দা নদীতে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ৭ ম সেমিস্টারের ৩ ছাত্র সাঁতার কাটতে নেমে ১ জন ডুবে যায়। পরে স্থানীয়রা বুঝতে পেরে দ্রুত তাদের উদ্ধারে নেমে ২ জনকে উদ্ধার করলেও মাসুদ রানা নামে ১ জন ছাত্রকে উদ্ধার করতে পারেনি, তবে অনেক খুঁজাখুঁজি করার পর ফায়ারসার্ভিস এর দল বেলার ৪ টার দিকে মৃত মাসুদ রানাকে খুঁজে পাই।

    মাসুদ রানা (২১) চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ৭ ম সেমিস্টারের ছাত্র ও রাজশাহী মহানগরীর তের খাদিয়া কলেজ পাড়ার মৃত মুকসেদের ছেলে। উদ্ধারকৃতরা হচ্ছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেলসাদপুর গ্রামের আবু তাহেরের ছেলে আবু তালেব (২২) ও নওগাঁ জেলার হাপানিয়া ঝিকরা গ্রামের জিল্লুর রহমানের ছেলে মোঃ রাকিব হাসান(২২)।

    চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল নির্মানাধীন রাবার ড্যাম সংলগ্ন নদীতে মরদেহ উদ্ধার করে। মৃত মাসুদ রানা ও উদ্ধারকৃতরা বারঘোরিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রনিকস টেকনোলজির ৭ ম সেমিস্টারের ছাত্র ছিলো বলে জানান একই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এবং তিনজনই শহরের সিএন্ডবি ঘাট এলাকার একটি মেসে থেকে পড়াশুনা করতো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ