• দুর্ঘটনা

    মহাদেবপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃৃত্যু

      প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২২ , ৯:০২:০৬ প্রিন্ট সংস্করণ

    এস এস শামীম হাসান মহাদেবপুর প্রতিনিধিঃ

    নওগাঁর মহাদেবপুরে বাসের ধাক্কায় ঘটনাস্থলে সাজ্জাদ আলী আকন্দ (৫০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার সকাল সোয়া ১০টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের হাট চকগৌরী বাজারের পশ্চিম পার্শ্বে পীড়ার মোড়ে এ দূঘটনাটি ঘটে। নিহত সাজ্জাদ আলী আকন্দ পার্শ্ববর্তী পত্নীতলা উপজেলার আকবরপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের হোসেন আলী আকন্দের ছেলে।
    প্রত্যক্ষদর্শী ও ঘটনাস্থল পরিদর্শনকারী এস আই জিয়াউর রহমান জিয়া জানান, রোববার বেলা সোয়া ১০ টার দিকে নিহত সাজ্জাদ আলী মোটরসাইকেল যোগে নওগাঁর দিকে যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছালে সাপাহার থেকে নওগাঁ গামী একটি দ্রুতগামী বাস তাকে পেছন দিকে থেকে ধাক্কা দেয়। এসময় সে তার মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পরলে বাসের চাকার সাথে তার মাথা লাগলে তার হেলমেট ভেঙ্গে যায় এবং ঘটনাস্থলেই সে মৃত্যু বরণ করেন।
    এবিষয়ে সত্যতা নিশ্চিত করে নওহাটা ফাঁড়ি ইনচার্জ উত্তম কুমার বলেন, নিহতের মরদেহ ঘটনাস্থল থেকেই উদ্ধার করে নওহাটা পুলিশ ফাঁড়িতে নেওয়া হচ্ছে। নিহতের পকেটে তার জাতীয় পরিচয় পত্র পাওয়া গেছে। সে মোতাবেক তার বাড়িতে সংবাদ পাঠানো হয়েছে। নিহতের স্বজনরা এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ