• রাজশাহী বিভাগ

    মহাদেবপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

      প্রতিনিধি ১৭ মার্চ ২০২২ , ৩:৫৮:৩৮ প্রিন্ট সংস্করণ

    এস এম শামীম হাসান-মহাদেবপুর প্রতিনিধি:

    নওগাঁর মহাদেবপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সরকারি ও বেসরকারি উদ্যোগে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়। সরকারি উদ্যোগে বৃহস্পতিবার ১৭মার্চ সকাল ৯ টায় উপজেলা সদরের মডেল স্কুল মোড়ের বঙ্গবন্ধু স্কয়ারে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, পুষ্পস্তবক অর্পণ, এক মিনিট নীরবতা পালন ও মোনাজাত পরিচালনা করা হয়।

    অন্যান্যের মধ্যে নওগাঁ -৩ মহাদেবপুর -বদলগাছী আসনের এমপি আলহাজ মো:ছলিম উদ্দীন তরফদার সেলিম,উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন,ভাইস চেয়ারম্যান শ্রী অনুকুল চন্দ্র সাহা বুদু,মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি,সাবেক মক্তিযোদ্ধা কমান্ডার বদিউজ্জামান বদি, কৃষি কর্মকর্তা কৃষিবিদ অরুন চন্দ্র রায়,মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ ওসি আজম উদ্দীন মাহমুদ প্রমুখ এতে অংশ নেন।পরে এম পি ফিতে কেটে এ উপলক্ষে ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ কমপ্লেক্সর টেনিস গ্রাউন্ডে আয়োজিত ৭ দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করেন।

    এবং মেলার মঞ্চে বঙ্গবন্ধুর জন্নদিনের কেক কাটেন।সেখানে আয়োজিত আলোচনা সভায় এমপি প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন।ইউএনও মোঃ:মিজানুর রহমান এতে সভাপতিত্ব করেন।অন্যান্যের মধ্যে নওগা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন অর রশিদ প্রমুখ বক্তব্য দেন।প্রধান অতিথি এ উপলক্ষে আয়োজিত শিশুদের চিএান্কন ও বিতর্ক প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ