• রাজশাহী বিভাগ

    নজিপুর ত্রায়ক তরুন সংঘের সভাপতি রাকিব, সম্পাদক নাহিদ

      প্রতিনিধি ২ জুলাই ২০২২ , ২:১৮:০১ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌরসভায় একদল উদ্দমী তরুনের সমন্বয়ে নজিপুর ত্রায়ক তরুন সংঘ নামে একটি সেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠিত হয়েছে। “মানবতার আহ্বানে, নজিপুরের টানে”, “পাশে থাকিবে ত্রায়ক মনে প্রাণে” এই স্লোগানে সংগঠনটির প্রতিষ্ঠাতা মো. তাসরিফ হোসেন সম্পদ এর প্রতিষ্ঠায় তার সাক্ষরিত পত্রে উপজেলা সদর, পৌরসভা ও উপজেলার ইউনিয়ন গুলো হতে সেচ্ছাসেবী সংগ্রহ করে আগামী ১ বছর মেয়াদে ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

    এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. রাকিব হোসেন (খাঁন রাকিব) ও সাধারণ সম্পাদক পদে মো. নাহিদ হাসান।
    এছাড়া প্রথম সহ-সভাপতি পদে পল্লব রঞ্জন চৌধুরি, প্রথম যুগ্ম-সম্পাদক পদে সাম্মি আকতার সিমা, সাংগঠনিক সম্পাদক পদে কলি রাণী, কোষাধ্যক্ষ মো. সাব্বির হোসেন, দপ্তর সম্পাদক মো. সামিম হোসেন, প্রচার সম্পাদক মো. রিফাত হোসেন, সদস্য সচিব পদে তৌহিদ জামানসহ বিভিন্ন পদ ও উপ-পদ ও সদস্য পদে মোট ৩০১ জন স্থান পেয়েছে এ কমিটিতে।

    সংগঠনটির প্রতিষ্ঠাতা মো. তাসরিফ হোসেন সম্পদ বলেন, আমরা একটা কমিউনিটির মাধ্যমে অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই, ব্লাড ডোনেশন, মাদক দূরীকরণ, বাল্যবিবাহ প্রতিরোধ এবং আরো সমাজ উন্নয়ন মূলক কাজে মানুষের সেবার লক্ষ্যে আমাদের এই সংগঠন। সংগঠনটি জাতি, ধর্ম, বর্ণ, দল, মত নির্বিশেষে জনদূর্ভোগ, মানুষের দুঃখ দুর্দশা ও পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়েই পরিচালিত হবে নজিপুর ত্রায়ক তরুন সংঘ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ