• সিলেট বিভাগ

    ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন এবং ত্রাণ বিতরণে পীর সাহেব চরমোনাই সিলেট যাচ্ছেন বুধবার।

      প্রতিনিধি ২১ জুন ২০২২ , ৩:৪৩:৫৩ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    সিলেট, সুনামগঞ্জসহ সারাদেশে ভয়াবহ বন্যার কবল থেকে মুক্তির জন্য গণদোয়ায় শরীক হতে আগামীকাল ২২ জুন বুধবার সকালে সিলেট যাচ্ছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। আমীরের সফর উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছে।

    আমীরের সফরকে ফলপ্রসূ করার লক্ষে সিলেট জেলা সভাপতি মুফতী সাঈদ আহমেদের সভাপতিত্বে ও সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনায় এক বিশেষ জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, বিশেষ অতিথি ছিলেন সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, সহ প্রশিক্ষণ সম্পাদক মুফতী দেলওয়ার হোসেন সাকী।

    গত কয়েকদিন যাবৎ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর “দূর্যোগ সহায়তা ও ত্রাণ বিতরণ টিম” বন্যার্তদের মাঝে ব্যাপক ত্রাণ বিতরণ করছে। সিলেট ও সুনামগঞ্জে প্রত্যন্ত অঞ্চলে স্বেচ্ছাসেবক টিম ছড়িয়ে পড়ে এবং অসহায়দের মাঝে ব্যাপক ত্রাণ কার্যক্রম পরিচালনা করে। গতকাল সোমবার সারাদিন যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমানের নেতৃত্বে একটি টিম সুনামগঞ্জ ও সিলেটের বিভিন্ন জায়গায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন এবং রাতে বৈঠকে মিলিত হয়।

    পীর সাহেব চরমোনাই সুনামগঞ্জ ও সিলেটের হরিপুর এলাকায় পৃথক পৃথক দুটি দোয়া মাহফিলে উপস্থিত থাকবেন এবং অসহায়দের মাঝে সাহায্য সহযোগিতায় অংশ নেবেন, ইনশাআল্লাহ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ