• জাতীয়

    ভালোবাসা দিবসে অপু-নিরব,আসছে ‘ছায়াবৃক্ষ নিয়ে

      প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২৪ , ৮:৩১:২৬ প্রিন্ট সংস্করণ

    ১৫ বছর পর অপুর বিপরীতে সিনেমা নিয়ে আসছেন নিরব। নাম ‘ছায়াবৃক্ষ’। অনুপ কুমার বড়ুয়ার প্রযোজনায় এবং বন্ধন বিশ্বাসের পরিচালনায় এই সিনেমাটি ১৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। সিলেট অঞ্চলের চা শ্রমিকদের জীবনযাপনের নানাদিক কেন্দ্র করে নির্মিত হয়েছে এ সিনেমা।

    ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান প্রাপ্ত সিনেমা ‘ছায়াবৃক্ষ’ মুক্তি উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় নিরব বলেন, শুরু থেকে আমাদের ভালো সিনেমা করার প্ল্যান ছিল। অভিনয় ও সিনেমার গানগুলো নিয়ে আমরা প্রত্যেকে মনোযোগে ছিলাম। ‘ছায়াবৃক্ষ’র পাশাপাশি দর্শক আমাদের জুটিকে পছন্দ করুন তাহলে আগামীতে অপু বিশ্বাস এবং আমি জুটি হয়ে একসঙ্গে কাজ করতে পারবো।

    পরিচালক বন্ধন বিশ্বাস বলেন, ছায়াবৃক্ষের মাধ্যমে দীর্ঘদিনের শ্রম দর্শকদের সামনে আসতে যাচ্ছে। সিনেমাটিতে ১০ জনের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত শিল্পীরা কাজ করেছেন। আমার বিশ্বাস সিনেমার মাধ্যমে দর্শক নতুন এক গল্পের সঙ্গে পরিচিত হবেন। নিরব, অপু বিশ্বাস, নওশাবা ছাড়াও এতে অভিনয় আরও অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, ডন, এলিনা শাম্মি, বড়দা মিঠু, আজম খান প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ