• Uncategorized

    একটি মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র অগ্রযাত্রাকে ব্যহত করতে চায় -ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ

      প্রতিনিধি ১৬ মে ২০২২ , ৪:১১:৪৭ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কাদের -বরিশাল জেলা প্রতিনিধি

    প্রতিষ্ঠার পর থেকে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সচ্ছতা, জবাবদিহিতা ও নৈতিকতার সমন্বয়ে সংগঠন পরিচালনা করে আসছে। নীতি ও আদর্শের প্রশ্নে আপোষহীন থেকেছে। যেখানে নীতি ও আদর্শের লঙ্ঘন দেখেছে সেখানে সাংগঠনিক শৃঙ্খলা রক্ষায় ব্যবস্থা গ্রহণ করেছে। কিন্তু আজ একটি মহল ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র নির্মল পথচলাকে প্রশ্নবিদ্ধ করার জন্য অপতৎপরতা চালাচ্ছে।

    আজ ১৫ মে ২০২২ইং রবিবার এক যৌথ বিবৃতিতে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম ও সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ আল-আমিন উপর্যুক্ত কথা বলেন।

    নেতৃদ্বয় বলেন, বর্তমানে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সম্ভাবনাময় ছাত্র সংগঠন হিসেবে দেশের সাধারণ শিক্ষার্থীদের কাছে পরিচিতি লাভ করেছে। ত্রিধারার শিক্ষার্থীদের আস্থা ও বিশ্বাসের জায়গায় স্থান করে নিয়েছে ইতোমধ্যে। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র বিতর্কমুক্ত ও অদম্য পথচলায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল নামে ও বেনামে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করতে প্রচেষ্টা চালাচ্ছে। সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আস্থাহীনতা তৈরি করতে চরম মিথ্যাচারেরও আশ্রয় নিচ্ছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ ও এর সহযোগী সংগঠনসমূহ থেকে বিভিন্ন সময় সাংগঠনিক শৃঙ্খলা বহির্ভূত আচরণ ও ব্যক্তিগত কারণে দায়িত্ব থেকে বাদ পড়াদের একটি অংশ বুঝে বা না বুঝে এমন জঘন্য ষড়যন্ত্রের সাথে সায় দিচ্ছে।

    নেতৃদ্বয় এমন উদ্দেশ্যপ্রণোদিত ষড়যন্ত্র ও মিথ্যাচারে দেশের সচেতন শিক্ষার্থীদের বিভ্রান্ত না হতে এবং ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র সকল স্তরের জনশক্তিকে এসব চক্রান্তের বিষয়ে সজাগ ও সচেতন থাকতে আহবান জানান। পাশাপাশি সর্বস্তরের দায়িত্বশীল ও জনশক্তিকে স্ব-স্ব অবস্থানে সাংগঠনিক কর্মতৎপরতা চালিয়ে যাওয়ার কথা বলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ